২৫ মে, ২০১৭ ১২:০৩

দাড়ির জন্য টুইটার অ্যাকাউন্ট!

অনলাইন ডেস্ক

দাড়ির জন্য টুইটার অ্যাকাউন্ট!

জিম ক্যারি - দাড়ি রাখার পরে ও আগে

'ডাম্ব অ্যান্ড ডাম্বার টু'র পরেই শোবিজ জগত থেকে উধাও হয়ে যান হলিউড তারকা জিম ক্যারি। ২০১৪ সালের শেষ দিকে মুক্তি পেয়েছিল ছবিটি। টানা দুই বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। জনসমক্ষেও তাকে খুব একটা দেখা যায়নি।

সম্প্রতি জিমি কিমেলের টক শোতে হাজির হন জনপ্রিয় এ অভিনেতা। কিন্তু পুরোপুরি ভিন্ন অবতারে। গালভর্তি দাড়িতে যেন অন্য এক গাম্ভীর্য ভর করেছে জিম ক্যারির ওপর। এ নিয়ে প্রশ্ন করেন উপস্থাপক। উত্তরে ৫৫ বছর বয়সী জিম ক্যারি বলেন, মানুষ এখন এটা ছাড়া আর কোনো কিছু নিয়ে চিন্তাই করতে পারছে না। যেখানেই যাই এ দাড়িই মূল আলোচ্যবিষয় হয়ে দাঁড়ায়। এটা এখন আমার চেয়ে বড় তারকা হয়ে গেছে। এর নিজস্ব টুইটার অ্যাকাউন্টও আছে। 

রসিকতার জন্য খ্যাতি আছে জিম ক্যারির। অনুষ্ঠানস্থলে তার প্রবেশের সঙ্গে সঙ্গে দর্শকসারিতে জোরে শোরে করতালি বাজতে থাকে। সেটা নিয়েও মজা করেছেন। তিনি বলেন, 'দর্শকরা করতালি দিতে দিতে ক্লান্ত হওয়ার আগেই আমি বসে পড়ছি।' পরে নিজের দাঁড়ি নিয়েও মজা করেন জিম ক্যারি। 

শোবিজ জগত থেকে দূরে গিয়ে কেমন আছেন এমন প্রশ্নে জিম ক্যারি বলেন, সত্যিই অনেক ভালো। শোবিজ জগত থেকে দূরে থাকলে আমি ভালোই থাকি। আমাকে ভুল বোঝো না - জিম ক্যারি অনেক বড় মাপের একটি চরিত্র, এর অংশ হতে পেরে আমি ভাগ্যবান। কিন্তু আমি মনে করি না এখনো এটির অংশ হয়ে আছি। আমি সাধারণ মানুষের একজন হতে চেয়েছি যে পৃথিবীটাকে কাছ থেকে দেখবে। এখন আমি সেটাই করতে পারছি। 

(ডেইল মেইল অবলম্বনে ফারজানা)

 

বিডি প্রতিদিন/২৫ মে, ২০১৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর