২৬ মে, ২০১৭ ২০:৩৮

করণের জন্মদিনে আরিয়ান ও সারার ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

করণের জন্মদিনে আরিয়ান ও সারার ছবি ভাইরাল

সংগৃহীত ছবি

তারকা-সন্তানদের বলিউডে প্রবেশের কথা উঠলেই তার নাম সবার আগেই আসে। তাইতো বলিউড তারকারা নিজেদের সন্তানের লঞ্চের জন্য করণ জোহরের উপরই ভরসা করেন। সে ভরসার মান হামেশাই রাখেন করণ। তারকা সন্তানদের গড়েপিটে নেওয়ার ক্ষেত্রে তাঁর জুড়ি মেলা ভার।

আর সেই কারণেই নিজের প্রিয় বন্ধুর শরণাপন্ন হতে চলেছেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খান। শোনা যাচ্ছে, বড় ছেলে আরিয়ান খানের বলিউডে হাতেখড়ির জন্য প্রিয় বন্ধু করণের উপরই ভরসা রাখছেন তিনি।

এদিকে সাইফ আলি খানও একই পথের পথিক। তিনিও নাকি চান করণের হাত ধরেই বলিউডে প্রবেশ করুক তার কন্যা সারা আলি খানও। দুই খানের দুই আবদার একসঙ্গেই রাখতে চলেছেন প্রযোজক-পরিচালক। তার সর্বশেষ জন্মদিনের সেলিব্রেশনের একটি ছবি দেখার পর অনেকেই এমনটাই মনে করছেন৷

করণের এই ল্যাভিশ জন্মদিনের পার্টিতে এসেছিলেন বলিউডের অনেক বর তারকারা। তবে সকলের নজর কেড়েছে করণের ডিজাইনার বন্ধু মনীশ মালহোত্রার আপলোড করা একটি ছবি। যাতে নিজের ছেলে আরিয়ান ও সইফ-কন্যা সারার সঙ্গে বেশ হালকা মেজাজে দেখা যাচ্ছে কিং খানকে। আর এক ফ্রেমে দুই তারকা সন্তানকেও বেশ মানিয়েছে।

এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সময় লাগেনি গুঞ্জন ছড়াতেও। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, বলিউডের জন্য নতুন জুটি পেয়ে গিয়েছেন করণ জোহর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সংবাদের শিরোনামে এসেছেন আরিয়ান ও সারা। তবে আলাদাভাবে। দুই তারকা সন্তানকে এক পর্দায় দেখতে দর্শকরা বেশ পছন্দ করবেন বলে অভিমত বিশেষজ্ঞদের।

 

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর