২৮ মে, ২০১৭ ১৪:৩৭

বিমানে বসে আর কথা বলি না : কপিল শর্মা

অনলাইন ডেস্ক

বিমানে বসে আর কথা বলি না : কপিল শর্মা

ফাইল ছবি

গত মার্চে সুনীল গ্রোভারের সঙ্গে বিমানে কপিল শর্মার সবার সামনেই ঝামেলা হয়। সেই ঘটনার পর ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বেরিয়ে যান সুনীল সহ আরও বেশ কয়েকজন কমেডিয়ান। এই ঘটনার পর থেকেই কপিলের ভাবমূর্তি প্রশ্নের মুখে পড়ে। কমতে থাকে তার শো-এর টিআরপিও। 

চ্যানেল কর্তৃপক্ষ নাকি কপিলকে টিআরপি বাড়ানোর জন্য নির্দিষ্ট সময়সীমাও বেঁধে দেন। এ বার সেই চ্যালেঞ্জের মুখে অভিনব পথ বেছে নিলেন কপিল। নিজের শো-তে বিমানে সুনীলের সঙ্গে ঝামেলাকেই জোক হিসেবে পরিবেশন করলেন কপিল। গত শনিবারের এপিসোডে সেই জোক দেখেছেন দর্শক।

শো-এর সেটে একটি নকল বিমান তৈরি করা হয়। দেখা যায়, সেখানে অভিনেতারা নিজেদের মধ্যে ঝগড়া করছেন। কিন্তু কপিল একপাশে প্রায় আলাদা বসে রয়েছেন। তখন কমেডিয়ান কিকু সারদা এয়ারহোস্টেসের বেশে কপিলের কাছে কাছে এলে তিনি বলেন, ‘আমি এখন বিমানের মধ্যে বসে কথা বলা ছেড়ে দিয়েছি।’ এতে হেসে ওঠেন সেটে উপস্থিত দর্শকরা।

ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল ইন্ডিয়া (বার্ক)-র রিপোর্ট অনুযায়ী, গত ১৩-১৯ মে এর মধ্যে টেলিভিশন রেটিংয়ে কপিলের শো প্রথম পাঁচে জায়গা পায়নি। কিন্তু ট্রেন্ড অনুযায়ী, এই শো-এর প্রথম পাঁচে থাকাটা এক সময় ছিল স্বাভাবিক। কপিল-সুনীল ঝামেলার জেরে টিআরপি পড়ে গেছে। এখন প্রশ্ন হল, যে ঘটনার জেরে এই শোয়ের পরোক্ষ ক্ষতি হল, তা নিয়ে জোক তৈরি করাটা কী ভাবে দেখবেন সাধারণ দর্শক।

 

বিডি-প্রতিদিন/ ২৮ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর