২৮ মে, ২০১৭ ১৫:৫৫

বিতর্কের পর ফারিয়ার সেই গানের বিরুদ্ধে উকিল নোটিশ

অনলাইন ডেস্ক

বিতর্কের পর ফারিয়ার সেই গানের বিরুদ্ধে উকিল নোটিশ

আল্লাহর পবিত্র নামকে জঘন্যভাবে চিত্রায়ণ করা হয়েছে উল্লেখ করে জাজ মাল্টিমিডিয়াকে ‘বস টু’ ছবির ‘আল্লাহ মেহেরবান’ গানটি ইউটিউব থেকে সরিয়ে ফেলতে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

রবিবার সকালে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশারের পক্ষে আইনজীবী মুহাম্মদ হুজ্জাতুল ইসলাম খান রেজিস্ট্রি ডাকযোগে নোটিশটি পাঠান।

উকিল নোটিশে তিনদিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। এর মধ্যে ‘আল্লাহ মেহেরবান’ গানটি ইউটিউবসহ অন্যান্য সব মিডিয়া থেকে সরিয়ে নিতে বলা হয়েছে। এ ব্যাপারে তথ্য সচিব, সংস্কৃতি সচিব, এফডিসির সভাপতি, এমডি, পুলিশের মহাপরিদর্শক, সেন্সরবোর্ডের চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

এর আগে, ২৬ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় নুসরাত ফারিয়া ও কলকাতার জিৎ অভিনীত বস-টু ছবির ‘আল্লাহ মেহেরবান’ গানটি। প্রকাশের পরপরই বিতর্ক তৈরি হয় এটি নিয়ে। গানের কথার সঙ্গে ফারিয়ার অশালীন পোশাক ও নৃত্যের বিষয়টি নিয়ে আপত্তি তোলেন অনেকে। ইউটিউবে ওই ভিডিওটির নিচে অনেকে গালিগালাজ করেন। একই সঙ্গে এই ধরণের আইটেমগানে লাইকের সংখ্যা বেশি হলেও এই গানে  অপছন্দ (ডিসলাইক) করেছেন অধিকাংশ দর্শকশ্রোতা। এবার আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন গানের সংশ্লিষ্টরা। 

বিডি-প্রতিদিন/২৮ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর