৩০ মে, ২০১৭ ০৫:০১

অভিনেত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালাল ছেলে!

অনলাইন ডেস্ক

অভিনেত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালাল ছেলে!

সংগৃহীত ছবি

মায়ের শরীর খারাপ। হাসপাতালে ভর্তি করাতে নিয়ে এসেছেন ছেলে। কিন্তু চিকিৎসার জন্য হাসপাতালে যে টাকা জমা করতে হবে তা আনতে গিয়ে আর ফিরেই এলেন না। পরে এক শুভাকাঙ্খী তাঁর চিকিৎসার খরচের দায়িত্ব নেন।  

রক্তচাপ কমে যাওয়ার কারণে গত ২১ এপ্রিল গীতা কপূর নামে প্রাক্তন ওই বলিউড অভিনেত্রীকে মুম্বাইয়ের এসআরভি হাসপাতালে ভর্তি করা হয়। ১৯৭২ সালে মুক্তি পাওয়া ‘‌পাকিজা’ ‌ ছবিতে মীনা কুমারী ও রাজ কুমারের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল গীতা দেবীকে। মাকে হাসপাতালে ভর্তি করতে এসেছিলেন তাঁর ছেলে রাজা। হাসপাতালের পক্ষ থেকে রাজাকে চিকিৎসার ফি জমা করতে বলা হয়। এর পরেই টাকা তোলার জন্য এটিএম খুঁজতে হাসপাতাল ছেড়ে বেরিয়ে যান তিনি। আর ফিরে আসেননি। বার বার তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। এমনই অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের।

এরকম অবস্থায় গীতা কাপূরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সেন্সর বোর্ডের সদস্য অশোক পণ্ডিত। তিনিই গীতাদেবীর চিকিৎসার সমস্ত খরচ জোগাচ্ছেন। প্রবীণ অভিনেত্রীর অভিযোগ, তাঁর ছেলে তাঁকে মাঝেমধ্যেই মারধর করত। এমনকী, তাঁকে ঘরে আটকে রেখে দিন চারেক অন্তর এক বার খাবার খেতে দেওয়া হত। হাসপাতালের পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই গীতাদেবীর পরিবারের খোঁজ শুরু করেছে। 


বিডি প্রতিদিন/৩০ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর