৩০ মে, ২০১৭ ১১:৪৫

শাহরুখের সঙ্গে প্রেমের কথা স্বীকার প্রিয়াঙ্কার

অনলাইন ডেস্ক

শাহরুখের সঙ্গে প্রেমের কথা স্বীকার প্রিয়াঙ্কার

নিজের পছন্দের জ্যাকেটটা যে প্যান্ডোরার বাক্স খুলে দেবে তা হয়তো ভুলেও ভাবেননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর তা না হলে এভাবে প্রকাশে কেন নিজের সাবেক প্রেমিকার কথা বলতে যাবে তিনি।

ডার্টি লন্ড্রি নামে একটি চ্যাট শোয়ে নিজের পুরনো পোশাক নিয়ে বলতে গিয়ে জ্যাকেটটা দেখান প্রিয়াঙ্কা। বলেন, শোয়ের নাম যেহেতু ডার্টি লন্ড্রি, তাই এটার কথা বলছি। এটা বহুবার পরেছি আমি। এটা আমার এয়ারপোর্ট জ্যাকেট, তবে আমার না, এটা আমার এক্স বয়ফ্রেন্ডের।

প্রিয়াঙ্কার এই কথায় আপনি শাহরুখ খানের নাম গন্ধও কোথাও না পেলেও বলিউডের যাঁরা নিয়মিত খবরাখবর রাখেন, তাঁদের কিন্তু মনে পড়ে যায় এমনই একটা জ্যাকেট যেন শাহরুখেরও ছিল! তাঁদের দুজনের প্রেম কাহিনী তো একটা সময় রীতিমত চর্চিত বিষয় ছিল বলিউডে।

অনুষ্ঠানের সঞ্চালক প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন, সাবেক বয়ফ্রেন্ডের জ্যাকেট তাঁর রেখে দেওয়ার কারণ কী। জবাবে বলিউড অভিনেত্রী বলেন, পাল্টাপাল্টি হয়ে গিয়েছিল। বহুদিন ধরে আমার বাড়ি ছিল এটা, আমিই পরতাম। যখন ও(এক্স বয়ফ্রেন্ড) ফেরত চাইল, আমি বললাম, না।

এ ঘটনার পর এক টুইটার ব্যবহারকারী শাহরুখ খানের জ্যাকেটের প্রসঙ্গ টেনে প্রিয়াঙ্কার মন্তব্যটি টুইট করেন। তাতে লাইক দেন প্রিয়াঙ্কা। কিন্তু তারপরেই আনলাইক করে দেন। লাইক, আনলাইকের স্ক্রিনশটও এখন টুইটারে ভাইরাল।


বিডি-প্রতিদিন/৩০ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর