Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ২০:১৩ অনলাইন ভার্সন
আপডেট :
হৃত্বিক নয়, ‘ব়্যাম্বো’ হলেন টাইগার শ্রফ
অনলাইন ডেস্ক
হৃত্বিক নয়, ‘ব়্যাম্বো’ হলেন টাইগার শ্রফ
ফাইল ছবি

বি টাউনের মোস্ট হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে তাঁর নাম প্রথম সারিতে। তিনি হৃত্বিক রোশন। দক্ষ অভিনয়ের পাশাপাশি তাঁর নাচ বলিউডে এনেছে এক নতুন জোয়ার। হৃতিকের নাচের সঙ্গে পাল্লা দিতে বলিউডে এখন একজনই পারেন। কেউ কেউ তাঁকে হৃত্বিকের উত্তরসূরীও বলে থাকেন। জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ।  

এরইমধ্যে তাঁর ডান্সিং স্টাইলের জোড়ে বলিউডে এক বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, ব়্যাম্বোর রিমেকে হৃতিককে সরিয়ে জায়গা করে নিয়েছেন টাইগার শ্রফ।

টাইগারের আগে নাকি এই ছবি করা কথা ছিল হৃত্বিকের। এমনকি কথাবার্তাও প্রায় সেরে ফেলেছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সব প্ল্যান। আর কোন রিমেকে কাজ করতে চান না হৃত্বিক।

এই পরিচালক অভিনেতা জুটিকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল ‘ব্যাং ব্যাং’ ছবিতে। যেটি ছিল একটি ইংরেজি ছবি ‘নাইট অ্যাণ্ড ডে’-এর রিমেক। এরপর ‘ফাইটার’-এর রিমেক করার পরিকল্পনা ছিল সিদ্ধার্থ ও হৃতিকের। কিন্তু সেই পরিকল্পনাতে জল ঢেলে দেন হৃতিক।

অবশেষে ব়্যাম্বোর চরিত্রের জন্য সিদ্ধার্থ বেছে নেন টাইগার শ্রফকে। তিনি মনে করেন, হৃতিকের জায়গা একজনই নিতে পারেন, তিনি টাইগার। সিলভেস্টার স্ট্যালনের মতো অভিনেতার জায়গায় কে ফিট হতে পারেন তা নিয়ে সংশয় ছিল পরিচালকের মনে।

তবে টাইগারের ওপর অগাধ আস্থা তার। সম্প্রতি টিম ব়্যাম্বোকে সোশ্যাল সাইটে অভিনন্দন জানান স্ট্যালোন। এখন শুধু অপেক্ষা শুটিং শুরুর। ২০১৮ সালে শুরু হবে ব়্যাম্বোর শুটিং।

সূত্র: সংবাদ প্রতিদিন
বিডি প্রতিদিন/ ১৯ জুন,২০১৭/ ই জাহান

আপনার মন্তব্য

up-arrow