শিরোনাম
২২ জুন, ২০১৭ ১২:০৩

সালমান খানকে বিয়ে করতে চান রুক্মিণী মিত্র

অনলাইন ডেস্ক

সালমান খানকে বিয়ে করতে চান রুক্মিণী মিত্র

ফাইল ছবি

আর মাত্র দু'দিন বাকি টালিউড সিনেমা 'চ্যাম্প' রিলিজের! এরই মধ্যে রুক্মিণী মৈত্রের সঙ্গে কী এমন ঘটল দেবের? কোন দিকে গড়াচ্ছে দেব রুক্মিণীর সম্পর্ক? যে  বলিউড তারকা সালমান খানকে বিয়ে করার ঘোষণা দিয়ে বসলেন দেবের বান্ধবী।

পশ্চিম বঙ্গের সাউথ সিটিতে দেবের ত্রিশ তলার অফিসে রুক্মিণী যখন ঢুকলেন, দেব অবাক! তাঁর তো আসার কথাই ছিল না এ দিনের প্রচারে। এখনও মন থেকে মুছে যায়নি পারিবারিক দুঃখের স্মৃতি। তবু দেবের পাশে এসে দাঁড়িয়েছেন, এতেই বিস্ময়ের শেষ নেই দেবের। পরেছেন সাদা জ্যাকেট। নামমাত্র টাচ-আপেই অপূর্ব সুন্দরী তিনি। মুখে সর্বক্ষণ লেগেই আছে টোল-পড়া হাসিটি। যাকে মুছতে পারেনি শত দুঃখও।

ইনিই রুক্মিণী। গ্ল্যামারওয়ার্ল্ড আর বাস্তব জীবন, কখনও গুলিয়ে ফেলেন না। আপাত মিষ্টতার আড়ালে হার্ডকোর প্রফেশনালিজম। কিন্তু সাক্ষাত্কার দিতে বসেই খসে পড়ল সেই পেশাদারিত্বও। তখন তিনি দিলখোলা, ডানা মেলে ওড়া কিচিরমিচির এক চড়ুইপাখি!

অন্যদিকে দেব আর জিৎ এর ছবির সঙ্গেই মুক্তি পাচ্ছে সালমান খানের টিউবলাইট। সে নিয়ে চিন্তিত হওয়া দূরে থাক, রুক্মিণী জানালেন, 'আমি চ্যাম্পের আগে টিউবলাইট দেখব।'

রুক্মিণী আরও বলে চললেন, 'সালমান খানকে আমি বিয়ে করতে চাই। চ্যাম্প ছবিটা যদি কোনওমতে সালমানকে দেখানো যায় আর আমায় দেখে যদি উনি বিয়ের প্রস্তাব দেন... আমি সঙ্গেসঙ্গে চলে যাব সবকিছু ছেড়ে! বললেন কী রুক্মিণী! এবার কি দেবের টিউবলাইট হওয়ার পালা?

সূত্র: এবেলা
বিডিপ্রতিদিন/ ২২ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর