শিরোনাম
২২ জুন, ২০১৭ ১৪:০৭

ইউটিউবে সুস্মিতা আনিসের গানের ভিডিও'র ৩০ লাখ দর্শক!

অনলাইন ডেস্ক

ইউটিউবে সুস্মিতা আনিসের গানের ভিডিও'র ৩০ লাখ দর্শক!

আধুনিক গানের শিল্পী সুস্মিতা আনিসের সর্বশেষ রিলিজ করা রোমান্টিক গান 'কেউ জানুক আর নাই জানুক'-এর মিউজিক ভিডিও ইউটিউবে ৩০ লাখেরও বেশি দর্শক উপভোগ করেছেন। 

বৃহস্পতিবার ইউটিউবে সুস্মিতা আনিসের নিজস্ব চ্যানেলে মিউজিক ভিডিওটির দর্শকের সংখ্যা দেখা গেছে, ৩০ লাখ ৯৭ হাজার। 

'কেউ জানুক আর নাই জানুক' গানটিতে শিল্পী সুস্মিতা আনিসেরসহ শিল্পী হিসাবে রয়েছেন মোহাম্মদ শোয়েব। সঙ্গীত পরিচালক অদিত রহমান এবং মিউজিক ভিডিও’র পরিচালনা করেন তানিম রহমান অংশু। 

সুস্মিতা আনিস বলেন, শ্রোতারা গান শুনলে, উপভোগ করলে-শিল্পী স্বার্থক। আমার গানটি দর্শকরা উপভোগ করেছেন, তাদের ভালো লেগেছে -এটা জেনে আমার খুবই ভালো লাগছে। এটি শুদ্ধ ধারার আরো নতুন গান নিয়ে দর্শকের সামনে উপস্থিত হতে আমাকে অনুপ্রাণিত করবে।   

'কেউ জানুক আর নাই জানুক'-এর মিউজিক ভিডিও ২৬ ফেব্রুয়ারি রিলিজ করা হয়েছিল।
মিউজিক ভিডিওতে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব এবং মডেল-অভিনেত্রী  মেহজাবিন।  

মিউজিক ভিডিওতে অংশ নেয়া অভিনেতা অপূর্ব বলেন, আধুনিক গানের একটা মিউজিক ভিডিও তিরিশ লাখের বেশি দর্শক উপভোগ করেছেন, একজন অভিনেতা হিসাবে এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। গানটির দর্শক-শ্রোতা, শিল্পী এবং মিউজিক ভিডিও টিমের প্রতি আমি কৃতজ্ঞ। 

মডেল মেহজাবীন বলেন, দর্শকের অভূতপূর্ব সাড়া আমাকে বিস্মিত করেছে। গানটির শিল্পী ও  মিউজিক ভিডিও টিমকে ধন্যবাদ।  

মিউজিক ভিডিওটির পরিচালক তানিম রহমান অংশু জানান, শিক্ষকের প্রেম পড়া এক ছাত্রীর অব্যক্ত অনুভূতি-ভালোবাসা দিয়ে মিউজিকটির ভিডিও’র সাজানো গল্পটি দর্শকদের পছন্দ করেছেন। এটাই এই মিউজিক ভিডিও’র একজন টিম মেম্বার হিসাবে আমার বড় পাওয়া।
  
মিউজিক ভিডিও':

বিডি-প্রতিদিন/২২ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর