২২ জুন, ২০১৭ ১৭:৩৮

শাহরুখের ‘জাব হ্যারি মেট সেজল’ সেন্সর বোর্ডের তোপের মুখে!

অনলাইন ডেস্ক

শাহরুখের ‘জাব হ্যারি মেট সেজল’ সেন্সর বোর্ডের তোপের মুখে!

ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) এর চেয়ারম্যান পেহলাজ নিহালানির কড়া নজরের কোপে পড়ল শাহরুখ-আনুশকার ‘জাব হ্যারি মেট সেজল’। ছবি নয়, এবার ছবির প্রমোর একটি শব্দ নিয়েই আপত্তি তুলেছেন বোর্ড প্রধান পহেলাজ। তাঁর দাবি, ছবি ও তার প্রমোতে রাখা যাবে না ‘ইন্টারকোর্স’ অর্থাৎ যৌনমিলন শব্দটি। তবে তাকে দেওয়া হবে U/A সার্টিফিকেট।

এদিকে নতুন ছবির প্রচার একটু আলাদাভাবেই শুরু করেছেন বলিউডের বাদশা। টিজার বা ট্রেলার রিলিজের বদলে ছোট ছোট ডায়লগ প্রমো মিনি ট্রেলার হিসেবে প্রকাশ্যে এনেছেন তিনি। নেট দুনিয়া থেকে টেলিভিশনে সবে প্রচারিত হতে শুরু করেছে সেগুলি। কিন্তু এর মধ্যেই ছবির দুই নম্বর মিনি ট্রেলার নিয়ে আপত্তি তুলে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন'র প্রধান বলেছেন, ছবির নির্মাতাদের ‘ইন্টারকোর্স’ অর্থাৎ যৌনমিলন কথাটি বাদ দিতে বলা হয়েছিল। কিন্তু এর উত্তর এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার পক্ষ থেকে তো আসেইনি, উল্টা তা প্রকাশ করে দেওয়া হয়েছে।

নেট দুনিয়ার উপর এখনো পর্যন্ত কোন নিয়ন্ত্রণ নেই সিবিএফসির। কিন্তু টেলিভিশনে, বিশেষ করে নিউজ চ্যানেলগুলিতে ট্রেলারটি দেখানোয় বেজায় চটেছেন সিবিএফসি প্রধান। অবিলম্বে তা বন্ধ করার পরামর্শ দিয়েছেন তিনি। না হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন পহেলাজ নিহালনি। অবশ্য এ বিষয়ে শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট কিংবা পরিচালক ইমতিয়াজ আলির পক্ষ থেকে কিছু জানানো হয়নি। বরং ইতিমধ্যেই সামনে এসে গেছে ছবির একটি গানও। যাতে শাহরুখের পাঞ্জাবি সুরে তাল মেলাতে দেখা গেছে তাঁর অনস্ক্রিন গুজরাটি গার্ল আনুশকে । ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে তা দেখে ফেলেছেন প্রায় ৭০ লক্ষ দর্শক। সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর