২২ জুন, ২০১৭ ২১:৫২
খবর সংবাদ প্রতিদিনের

জানেন, কীভাবে রাখি সাওয়ান্ত রাষ্ট্রপতি হতে পারেন?

অনলাইন ডেস্ক

জানেন, কীভাবে রাখি সাওয়ান্ত রাষ্ট্রপতি হতে পারেন?

সংগৃহীত ছবি

কেরিয়ারের প্রথম দিন থেকেই তিনি অভিনয় বা তার আইটেম নাম্বারের থেকে বেশি জনপ্রিয় তার বক্তব্যের জন্য। বিষয় যাই হোক না কেন সে ব্যাপারে বক্তব্য রাখতে দুবারও ভাবেন না তিনি। যা মনে আসে সেটাই বলে দেন সরাসরি। আর তার এই ‘বিন্দাস’ স্বভাবের জন্যই বরাবরই বিতর্কের মুখে পড়েন রাখি সাওয়ান্ত। বলা ভালো বিটাউনে বিতর্কের অন্য নামই রাখি সাওয়ান্ত।

বুধবার আন্তর্জাতিক যোগ দিবসে সাংবাদিকদের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন রাখি। নিজের সম্পর্কে অনেক ইন্টারেস্টিং তথ্য সবার সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্যই ছিল এই আমন্ত্রণ। যেখানে নিজের হট যোগাসনকে প্রমোট করতে চান রাখি। 

তিনি বলেন, বাব রামদেবের যোগাসন আসলে কোন কাজের নয়। উপকার পেতে হলে তার মতো হট যোগাসন করতে হবে। তিনি নাকি যোগাসনে আসক্ত। বাবা রামদেবকে অনুসরণ না করে মডার্ন হট যোগাসনকেই বেশি গুরুত্ব দেন তিনি। এই যোগাসনই তার ফিট থাকার রহস্য। ব্যস এখান থেকেই বিতর্কের শুরু। তবে এ তো কিছুই নয়। কাহানিতে রয়েছে আরও টুইস্ট।

এখানেই না থেমে রাখি আরো বলেন, তার দৃঢ় বিশ্বাস, এই যোগাসনের দৌলতে তিনি একদিন ভারতের রাষ্ট্রপতি হতে পারেন। বলিউডের স্টারদের বুদ্ধি নিয়েও প্রশ্ন তোলেন রাখি। তিনি মনে করেন বলিউডে যদি কেউ রাষ্ট্রপতি হতে পারেন, তাহলে সেটা একমাত্র রাখি সাওয়ান্ত। 

রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে এতো কথার কোন মানে নেই তার কাছে। তার মতে কারো যদি সময় না হয়, তাহলে তাকেই করা হোক ভারতের রাষ্ট্রপতি। তাতেই দেশের উন্নতি হবে। এর আগে একবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন রাখি। তার ভোটের সংখ্যা ছিল এমন যাতে হিসেব মতো তার পার্টির লোকেরাই তাকে ভোট দেননি। এবার একেবারে সরাসরি রাষ্ট্রপতি হওয়ার কথা ভাবছেন তিনি।

বিডি প্রতিদিন/২২ জুন ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর