২৩ জুন, ২০১৭ ১৭:৪৮

যে ৫ কারণে দেখবেন ‘বস ২’ (ভিডিও)

অনলাইন ডেস্ক

যে ৫ কারণে দেখবেন ‘বস ২’ (ভিডিও)

ফাইল ছবি

কঠিন পরিশ্রম ছিল। সেই সঙ্গে জড়িয়েছিল বিতর্কও। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘বস ২’। কিন্তু কেন দেখবেন ‘বস ২’। আমাদের আজকের এই প্রতিবেদনে জেনে নিন সেই মূল পাঁচ কারণ-

১। অ্যাকশন হিরো-

জানা গেছে, ‘বস ২’ তে এমন কিছু অ্যাকশন রয়েছে যা দেখলে চমকে যাবেন দর্শক। এই ছবির নায়ক জিতকে তো অ্যাকশন হিরো হিসেবে দেখার সুযোগ মিলবেই। তার সঙ্গে থাকবে নায়িকা শুভশ্রীর অ্যাকশনও। 

২। জিত-শুভশ্রীর কেমিস্ট্রি-

দর্শকদের পছন্দের জুটি জিত্ ও শুভশ্রী। তাদের অনস্ক্রিন সম্পর্কে সব সময়ই মুগ্ধ হন দর্শক। ‘বস ২’তেও মিলবে সেই স্বাদ। যারা ‘বস’ দেখেছেন তাঁদের আশা থাকবে আরও বেশি কিছু।

৩। নুসরাত ফারিয়ার জাদু-

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার এই ছবিতে আলাদা করে নজর থাকবে বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়ার দিকে। এর আগেও টলিউডের কয়েকটি ছবিতে কাজ করেছেন নুসরাত। তবে ‘বস ২’তে নাকি তার পারফরম্যান্স সব কিছুকে ছাপিয়ে গিয়েছে।

৪। বিতর্ক-

‘বস ২’-এর একটি গান ‘আল্লাহ মেহেরবান’কে নিয়ে বিতর্কের সূত্রপাত হয়। ছবির ট্রেইলারে ওই গানে পারফর্ম করতে দেখা যায় নুসরাতকে। কিন্তু বাংলাদেশের একটি বড় অংশের দর্শক আপত্তি তোলেন, যে গানে ‘আল্লাহ’ শব্দ রয়েছে সেখানে ছোট পোশাক পরে নাচা উচিত হয়নি নুসরাতের।

৫। গান আনলিমিটেড-

‘বস ২’ সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন জিত গাঙ্গুলি। মুক্তির আগে থেকেই জনপ্রিয় এই ছবির গান। অন্তত গুগল ট্রেন্ড সে ইঙ্গিতই দিয়েছিল। ছবিটা দেখতে দেখতেই শুনে নিন গানগুলোও।

বিডি-প্রতিদিন/ ২৩ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর