২৫ জুন, ২০১৭ ০৮:৫৫

শাহরুখ-আনুশকার নতুন ছবিতে বাধা হয়ে দাঁড়াল ‘ইন্টারকোর্স’

অনলাইন ডেস্ক

শাহরুখ-আনুশকার নতুন ছবিতে বাধা হয়ে দাঁড়াল ‘ইন্টারকোর্স’

সংগৃহীত ছবি

শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত ‘জাব হ্যারি মেট সেজাল’-ছবির প্রোমোতে একটি শব্দ নিয়ে আপত্তি তুলেছে ভারতীয় সেন্সর বোর্ড। সেখানে নাকি ‘ইন্টারকোর্স’ শব্দটি রয়েছে। সেই শব্দটি বাদ দিয়ে টিভি বা অন্যত্র প্রোমো দেখাতে বলেছেন বোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালনি।

এখনও পর্যন্ত ছবির পরিচালক ইমতিয়াজ আলি বা প্রযোজক সংস্থা সেই আপত্তির কোনও জবাব সেন্সর বোর্ডকে দেননি। তবে নিহালনি একটি টিভি চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকারে বলেছেন, ‘‘জনসাধারণের থেকে আপনারা ভোট নিন। আমি ১ লাখ ভোট চাই এই শব্দটির পক্ষে। যদি দেখি, ভারত সত্যিই বদলে গিয়েছে আর ভারতীয় পরিবারগুলি চায় তাদের ১২ বছরের বাচ্চারা (ইন্টারকোর্স) শব্দটির মানে বুঝুক, তাহলে শুধু প্রোমো কেন, ছবিটিতেও শব্দটি ব্যবহারের অনুমতি দিয়ে দেব।’’

যদিও ছবিটির মিনি প্রোমো গত সোমবারই ইন্টারনেটে রিলিজ হয়ে গেছে। সেথানে আনুশকা শর্মা ‘ইন্টারকোর্স’ শব্দটি উচ্চারণ করেছেন একটি দৃশ্যে। সেই প্রোমোটিই টিভিতে দেখানোর অনুমতি এখনও দেয়নি সেন্সর বোর্ড।

এদিকে আনসেন্সরড প্রোমো ইন্টারনেটে রিলিজ করলেও সেখানে কিছু করার নেই নিহালনির। তবে টিভিতে তিনি কিছুতেই দেখাতে দেবেন না এই প্রোমো। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ‘জাব হ্যারি মেট সেজাল’।

 

বিডি-প্রতিদিন/ ২৫ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর