২৫ জুন, ২০১৭ ২৩:১৩

ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা!

অনলাইন ডেস্ক

ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা!

সংগৃহীত ছবি

ইনস্টাগ্রামে ইদানীং বল্ট ও হট ছবি আপলোড করা তারকাদের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এ ক্ষেত্রে বলিউড একধাপ এগিয়ে। বলিউড নায়িকাদের হট বিকিনি পরা ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে। প্রায় প্রতিদিনই এমন ঘটনা নজরে আসে।

কেউ পাপারাজ্জিদের ক্যামেরায় আবার কেউ নিজেরাই নিজেদের ছবি প্রকাশ করেন আলোচনায় থাকার জন্য।  এসবের মধ্যেই শিরোনামে উঠে এলেন এক বলিউড তারকার স্ত্রী। তিনি 'মুন্না ভাই' খ্যাত সঞ্জয় দত্তের সহধর্মীনী মান্যতা। তার সুইমস্যুট পরা ছবিতে এখন কাঁপছে সোশ্যাল সাইট ইনস্টাগ্রাম।

সম্প্রতি সপরিবারে ‌ইউরোপ ঘুরতে গিয়েছিলেন সঞ্জয় দত্ত ও স্ত্রী মান্যতা। সঙ্গে ছিল কন্যা ইকরা ও ছেলে শাহরান। সেখান থেকেই ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আলোড়ন ফেলে দিয়েছেন একসময়ের অভিনেত্রী মান্যতা। দুই সন্তানের মা হয়ে কিভাবে নিজের সৌন্দর্য্য ধরে রেখেছেন, তাতে অবাক সকলেই। নীল স্যুইমস্যুটে রীতিমত মোহময়ী তিনি।

ছবিতে দেখা যাচ্ছে মান্যতার পরনে রয়্যাল ব্লু স্যুইম স্যুট। সেক্সি আউটফিটে তিনি যথেষ্ট কমফর্টেবল ও আত্মবিশ্বাসী। বেশ কিছু ছবিতে তার সঙ্গে সঞ্জয় দত্ত এবং দুই সন্তানকে দেখা গেছে। সম্প্রতি 'পার্চড' খ্যাত অভিনেত্রী রাধিকা আপ্তের বিকিনি পিকচার সোশ্যাল সাইটে ভাইরাল হয়। এবার সবকিছু ছাপিয়ে যেন পুরো লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন মান্যতা।

সূত্র: বলিউড হাঙ্গামা
বিডিপ্রতিদিন/ ২৫ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর