২৬ জুন, ২০১৭ ২৩:৩৫

ঈদের দিনে অক্ষয় কুমারকে ভক্তের কটাক্ষ!

অনলাইন ডেস্ক

ঈদের দিনে অক্ষয় কুমারকে ভক্তের কটাক্ষ!

ফাইল ছবি

স্বঘোষিত তারকা তিনি। সব কিছুতেই মন্তব্য করা নিজের জন্মগত অধিকার বলে মনে করেন কামাল আর খান। তাঁর অযাচিত মন্তব্যের নিশানা বেশিরভাগ ক্ষেত্রে সেলিব্রিটিরাই হয়ে থাকেন। 

এবার সেই তালিকায় নতুন সংযোজন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয়ের অপরাধ কী? দেশবাসীকে ‘ঈদ মুবারক’ বলে শুভেচ্ছা জানাননি তিনি। আর সেই কারণেই বলিউডের স্বঘোষিত এই তারকার সমালোচনার পাত্র হতে হয় তাঁকে।

টুইটারে অক্ষয়কে ‘কট্টর ভক্ত’ বলে অভিহিত করেন কামাল। তিনি লেখেন, কল্পনা করতে পারছেন কত বড় ‘কট্টর ভক্ত’ হয়ে উঠেছেন অক্ষয়, যে মানুষকে ঈদের শুভেচ্ছা পর্যন্ত জানানোর প্রয়োজন বোধ করেননি তিনি।

সোমবার সকালেই এই টুইট করেন কামাল আর খান। কিন্তু কিছুক্ষণ পরই তা তুলে নেন তিনি। অনেকের মতে, নেটিজেনদের নিন্দার মুখে পড়েই এই কাজটি করতে বাধ্য হন কামাল। কয়েকজন আবার মনে করছেন, খিলাড়ির সম্পর্কে মন্তব্য করেই নিজের ভুল বুঝতে পারেন স্বঘোষিত তারকা। এর পরিণাম কী হতে পারে, সেই কথা ভেবেই নিজের টুইট মুছে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘রুস্তম’-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন অক্ষয়। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তাঁর ‘টয়লেট-এক প্রেম কথা’র  ট্রেলার। স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রেরিত ছবিটিকে বিজেপি শাসিত রাজ্যগুলিতে করমুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। 

এমন ঘটনার প্রেক্ষিতেই অক্ষয়ের সঙ্গে সরকারমহলের ঘনিষ্ঠতা নিয়ে কটাক্ষ করার চেষ্টা করেছিলেন কামাল আর খান। কিন্তু চাপের মুখে পড়ে নিজেই সে টুইট ডিলিট করতে বাধ্য হয়েছেন তিনি। তবে ডিলিটের আগেই তা সংবাদমাধ্যমের নজরে পড়ে যায় এবং উঠে আসে শিরোনামে।

সূত্র: সংবাদ প্রতিদিন
বিডি প্রতিদিন/ ২৬ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর