২৯ জুন, ২০১৭ ১৫:৪৯

৫০০ কোটির দুর্নীতির মামলায় শাহরুখের নাম!

অনলাইন ডেস্ক

৫০০ কোটির দুর্নীতির মামলায় শাহরুখের নাম!

এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না কিং খানের। অনেকদিন পর স্ক্রিন শেয়ার করলেন সালমান খানের সঙ্গে। কিন্তু তা কোন প্রভাবই ফেলতে পারলো না বক্সঅফিসে। অন্যদিকে তাঁর নতুন ছবি ‘জাব হ্যারি মেট সেজল’-এর ট্রেলার থেকেই কাঁচি চালাতে শুরু করেছে সেন্সর বোর্ড। ইতিমধ্যেই অবশ্য সেন্সর বোর্ডকে একহাত নিয়েছেন কিং খান। ছবি না দেখেই মন্তব্য করছে সেন্সর বোর্ড, এমনই মন্তব্য শাহরুখের। এবার আবার নতুন বিপদে শাহরুখ খান। অনলাইনে ভুয়া অর্থলগ্নি সংস্থার সঙ্গে নাম জড়ালো তাঁর। তবে তিনি একা নন, তার সঙ্গে রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকিও।

গাজিয়াবাদের ওয়েবওয়ার্ক ট্রেড লিঙ্ক নামক সংস্থার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার দুর্নীতির অভিযোগ। সম্প্রতি এই দুর্নীতির তদন্তে নেমেছে সিবিআই। সেই সূত্রেই নাম উঠে এল শাহরুখের। এই সংস্থার পোর্টাল addsbook.com-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন শাহরুখ খান ও নওয়াজউদ্দীন সিদ্দিকি। তাই তাদের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে এফআইআর। তবে এখনও পর্যন্ত তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়নি ভারতের উত্তরপ্রদেশ সরকার। ২০১৬ সালের ১০ ডিসেম্বর লঞ্চ করা হয় এই পোর্টালের। যার বিজ্ঞাপনের মুখ বলিউডের এই দুই স্টার। অভিযোগ, তাদের দেখেই বেশি সংখ্যক মানুষ বিনিয়োগ করেছে এই সংস্থায়। চার মাসে চার লক্ষ মানুষকে এই সংস্থার মেম্বার বানিয়েছেন এই সংস্থার কর্ণধার, অনুরাগ জৈন ও সন্দেশ বর্মা। তাঁদের বিরুদ্ধে অভিযোগ দু’লক্ষ মানুযের থেকে প্রায় ৫০০ কোটি টাকা তুলেছেন তাঁরা।

ভারতের রাজ্য পুলিশের থেকে এই তদন্তের ভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে এলাহাবাদ হাইকোর্ট। তথ্যপ্রযুক্তি আইন লঙ্ঘনের অভিযোগে আবারও নতুন করে দায়ের করা হয়েছে এফআইআর। আর সেখানেই দুই কর্ণধারের পাশাপাশি অভিযোগ দায়ের করা হয়েছে দুই ব্র্যান্ড অ্যাম্বাসাডরের বিরুদ্ধেও। সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর