২৯ জুন, ২০১৭ ১৭:৩১

বিপদে পড়ে ভক্তদের কাছে সাহায্য চাইলেন সানি

অনলাইন ডেস্ক


বিপদে পড়ে ভক্তদের কাছে সাহায্য চাইলেন সানি

ফাইল ছবি

বড় বিপদে পড়েছেন সানি লিওন। এমন পরিস্থিতিতে কী করবেন কিছুই ভেবে উঠতে পারছেন না তিনি। এমন পরিস্থিতি থেকে তাকে উদ্ধার করতে পারেন একমাত্র আপনি। আপনার শব্দ সৃষ্টির প্রতিভাই এ যাত্রায় বাঁচাতে পারে সাবেক এই পর্নো তারকাকে। খুঁজে দিতে পারে তার এই সমস্যার সমাধান।

কিন্তু সমস্যাটা কী সেই প্রশ্নের উত্তর মিলবে সানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের এই ছবিটিতে। যা তোলা হয়েছে জিম করবেট ন্যাশনাল পার্কে। এমটিভি-র জনপ্রিয় রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা’-র নতুন মৌসুমের শুটিং-এর জন্য আপাতত সেখানেই রয়েছেন সানি লিওন।

শুটিংয়ের মাঝে নিজের চেয়ারে বসেছিলেন সানি। তখনই তোলা হয়েছে ছবিটি। যাতে হতচকিত হয়ে উঠেছেন নায়িকা। নিজের এই অন্যরকম মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি। কিন্তু ক্যাপশন কিছুতেই দিয়ে উঠতে পারছেন না তিনি। অতএব নিজের অনুরাগীদের শরণাপন্ন হয়েছেন সানি। নিজের নতুন এই রূপের ক্যাপশন ভক্তদের কাছেই জানতে চেয়েছেন নায়িকা।

মাত্র দু’দিন আগে শেয়ার করা হয়েছিল ছবিটি। তাতেই প্রায় চার লক্ষ লাইক পড়ে গিয়েছে। এমটিভির এই রিয়্যালিটি শোয়ে সানির সহ-সঞ্চালক রণবিজয়। তার সঙ্গেও নিজের ছবি আপলোড করেছেন তিনি। পাশাপাশি শেয়ার করেছেন নিজের সর্বক্ষণের সঙ্গী তথা স্বামী ড্যানিয়েল ওয়েবারের ছবিও। তাতেও লাইকের বন্যা বয়ে গিয়েছে।

কিছুদিন আগেই করবেট জাতীয় উদ্যানে পোশাকের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল সানিকে। কিন্তু এখন তা অতীত। তাই শুটিংয়ের শেষ সময়টা বেশ আনন্দেই কাটছে সানির। সেই আনন্দে আপনিও শামিল হতে পারেন ক্যাপশনটি দিয়ে।

 

বিডি-প্রতিদিন/ ২৯ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৫

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর