Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৭ ১৯:৫৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুলাই, ২০১৭ ২০:১২
বাবা ভেবেছিলেন অর্জুন সমকামী
অনলাইন ডেস্ক
বাবা ভেবেছিলেন অর্জুন সমকামী

বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন কাপুর। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন।

বর্তমানে মুবারাকা সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন অর্জুন। সিনেমাটির প্রচারণায় নিজের একটি গোপন কথা প্রকাশ করেন তিনি।

অর্জুনের বয়স যখন ২০ বছর তখন তার নিজস্ব গাড়ি ছিল না। বাবা বনি কাপুরের মার্সিডিজ গাড়ি ব্যবহার করতেন তিনি। এই গাড়িতে প্রায়ই বন্ধুদের সঙ্গে ক্লাবে যেতেন। অর্জুন মার্সিডিজ ব্যবহার করতেন কারণ এতে সবাই তাকে ধনীর সন্তান ভাবত এবং ক্লাবে বাড়তি সুবিধা পেতেন।

এভাবে তিন চারদিন যাওয়ার পর চিন্তিত হয়ে পড়েন অর্জুনের বাবা বনি কাপুর। তিনি বেশ গুরুত্বের সঙ্গে অর্জুনকে জিজ্ঞেস করেন, তার কোনো প্রেমিকা আছে কিনা? জবাবে অর্জুন জানান, তার প্রেমিকা নেই, ছেলে বন্ধু রয়েছে।

সচরাচর ছেলের এমন উত্তরে বাবা-মা প্রশান্তি পেলেও অর্জুনের ক্ষেত্রে বিষয়টি ছিল উল্টো। ছেলের কথা শুনে যেন আরও চিন্তিত হয়ে পড়লেন বনি কাপুর। তিনি অর্জুনকে জিজ্ঞেস করলেন, তারা কি সবাই স্বাভাবিক যৌনাচারী কিনা? এমন প্রশ্ন শুনে রীতিমতো চমকে ওঠেন অর্জুন। বাবার এই প্রশ্ন তিনি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি।  

অর্জুন জানান, যখন বনি কাপুর তাকে এই প্রশ্ন করেছিলেন খুব রাগ হয়েছিল। কিন্তু এখন যখন ঘটনাটি তার মনে পড়ে তখন ভীষণ হাসি পায়।

বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৭/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow