২০ জুলাই, ২০১৭ ২২:১১

‘বিগ বস’-এর এবারের অতিথি হতে চলেছেন যারা!

অনলাইন ডেস্ক

‘বিগ বস’-এর এবারের অতিথি হতে চলেছেন যারা!

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। শুরু হতে চলেছে তার ১১তম আসর। প্রতিবছর থাকে নানা জল্পনা কল্পনা থাকে বিগ বসের অতিথি কে হবেন তাই নিয়ে। যদিও ‘বিগ বস’-এর অতিথিদের নাম গোপন রাখতে কোন কমতি রাখে না গোটা টিম। নিয়ম অনুযায়ী, এই রিয়েলিটি শোয়ের প্রিমিয়ারেই জানা যায়, কে কে আসতে চলেছেন ‘বিগ বস’-এর বাড়িতে।

প্রতি বছররের মত এই বছরেও যতই এগিয়ে আসছে ‘বিগ বস’-এর ১১ তম আসর শুরু হওয়ার সময়, ততই বাড়ছে উত্তেজনা। ইতিহাস বলছে বিতর্কিত ব্যক্তিত্বদেরই অতিথি করে নিয়ে আসেন বিগ বস। তাই স্বভাবতই উঠে আসছে তাদের নাম, যারা এই মুহূর্তে রয়েছেন খবরের শিরোনামে। 

সেলিব্রিটিদের সঙ্গে একইঘরে সাধারণ মানুষের এই কম্বিনেশন দেখার জন্য উৎসুক দর্শকরা। তারই মাঝে সবার মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, কোন তারকা আসছেন বিগ বসের অতিথি হয়ে। 
প্রথমেই যে নাম ঘুরছে মুখে মুখে। তিনি হলেন ইউটিউব সেনসেশন পুজা জৈন, যিনি জনপ্রিয় ঢিনচ্যাক পুজা নামে। তবে বিগ বসের অতিথি হওয়ার কথা কার্যত অস্বীকার করেন তিনি। এমনকী নিজের ইমেল আইডি দিয়ে তিনি জানিয়েছেন, বিগ বসের টিম যদি চায় যেন তার সঙ্গে যোগাযোগ করে।

তবে শুধু ঢিনচ্যাক পুজাই নয়, রয়েছেন ছোটপর্দার ‘জামাই রাজা’ খ্যাত নিয়া শর্মা। এছাড়া রয়েছেন সানা সইদ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ-রানির মেয়ে ছোট্ট অঞ্জলিই সানা। এখন সে অবশ্য অনেকটাই বড় এবং তিনি জনপ্রিয় তার সেক্স অ্যাপিলের জন্য। রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও থিয়েটার ব্যক্তিত্ব অচিন্ত কৌর। বিগ বসের বাড়িতে আসতে চলেছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা পার্ল পুরি ও অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

 


বিডি-প্রতিদিন/ ২০ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর