২১ জুলাই, ২০১৭ ১৮:১৪

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে রণবীর!

অনলাইন ডেস্ক

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে রণবীর!

ফাইল ছবি

ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পরে রণবীর কাপুরকে নিয়ে বলিউড মহলে একটাই প্রশ্ন, এখন কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সেই নামটা এখনও প্রকাশ্যে আসেনি। তবে জানা গেছে, সম্প্রতি রণবীরের সঙ্গে বন্ধুত্ব হয়েছে ‘রইস’ ছবির নায়িকা মাহিরা খানের।  

কয়েক মাস আগে দুবাইতে একটি ইভেন্টে রণবীর এবং পাকিস্তানের অভিনেত্রী মাহিরা দু’জনেই উপস্থিত ছিলেন। সেই ইভেন্টে দু’জনকে একসঙ্গে ছবি তুলতেও দেখা যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আর তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।

এক সংবাদমাধ্যমের কাছে রণবীর সম্পর্কে মাহিরা জানিয়েছিলেন যে, এই প্রজন্মের অভিনেতাদের মধ্যে রণবীর কাপুরই তার পছন্দের অভিনেতা। রণবীরকেও একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল, তার চোখে কোন অভিনেত্রীরা সুন্দরী। এমন প্রশ্নের জবাবে রণবীর বলেছিলেন, ‘‘পাকিস্তানের মাহিরা খান খুব সুন্দরী’’। 

প্রসঙ্গত পাকিস্তানে প্রথম সারির অভিনেত্রী মাহিরা। কয়েক বছর আগে স্বামী আলি আকসারির সঙ্গে ডিভোর্স হয় তার। মাহিরা এবং আলির আজলান নামে এক সন্তানও রয়েছে। গত বছর উরি হামলার পরে পাকিস্তানি অভিনেতাদের ভারতে নিষিদ্ধ করে দেওয়া হয়। তখনই পাকিস্তান চলে যান মাহিরা। 


বিডি-প্রতিদিন/ ২১ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৮

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর