২২ জুলাই, ২০১৭ ১৬:০৬

সাহসী ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় দীপিকার

অনলাইন ডেস্ক

সাহসী ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় দীপিকার

সংগৃহীত ছবি

ফের সোশ্যাল মিডিয়ায় সবার মুখে দীপিকা পাড়ুকোনের নাম। এক ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হিসাবে দেখা মিলল দীপিকার। হলিউড ও বলিউডে ছবির পাশাপাশি সম্প্রতি বেশ কয়েকটি ফটোশুটেও নজর কেড়েছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। 

সম্প্রতি এক ফ্যাশন ম্যাগাজিনের প্রছদ কন্যা হিসাবে ফটোশুট করেন আর সেই ছবিই সোশ্যাল সাইটে পোস্ট করেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার সেই ছবিতে বেশ মজেছেন তার ভক্তরা। ব্ল্যাক ওয়েস্টার্ন আউটফিটে তিনি ছিলেন মোহময়ী। ব্ল্যাক আউটফিটের সঙ্গে লাল রঙের জ্যাকেট যোগ করেছে অন্যমাত্রা।

ফটোশুটে দীপিকার এই মোহময়ী লুক ফ্রেমবন্দি করেছেন জনপ্রিয় সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার এরিকোস অ্যান্ড্রু। সাদা ক্রপ টপের সঙ্গে কালো ও গোল্ডের কম্বিনেশনের কুল ও ফাঙ্কি স্পোর্টস ওয়্যারে দীপিকার লুক ছিল বেশ স্পোর্টি। কিছুদিন আগেই দীপিকার এক ফটোশুটের ছবি নিয়ে সোশ্যাল সাইটে তাকে ট্রোল করা হয়। তিনি নাকি অপুষ্টিতে ভুগছেন, এমনটাই বলা হয়েছিল অভিনেত্রী সম্পর্কে।

সে কথায় কান না দিয়েই অবশ্য এগিয়ে চলেছেন দীপিকা। একদিকে চলছে ‘পদ্মাবতী’-ছবির শুটিং অন্যদিকে খুব শীঘ্রই শুরু হতে চলেছে ট্রিপল এক্সের পরবর্তী ছবির শুটিং। তারই পাশাপাশি ফটোশুটে বাজিমাত করে চলেছেন দীপিকা।

 

বিডি-প্রতিদিন/ ২২ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর