২৩ জুলাই, ২০১৭ ১৮:৫৭

এবার অভিনয় করবেন কুমার বিশ্বজিৎ​

অনলাইন ডেস্ক

এবার অভিনয় করবেন কুমার বিশ্বজিৎ​

ফাইল ছবি

সংগীতশিল্পী হিসেবেই পরিচিত জনপ্রিয় গায়ক কুমার বিশ্বজিৎ।গানের মঞ্চেই দর্শক মাতিয়েছেন তিনি কিন্তু কখনই অভিনেতা হিসেবে তাকে দেখা যায়নি। কিন্তু​ এবার অভিনয় করতে যাচ্ছেন এ সংগীতশিল্পী। 

ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে ৮ পর্বের ধারাবাহিক নাটক তৈরি করবেন আফজাল হোসেন। নাম ‘ঢাক বাজছে ঢাকায়’। এই ধারাবাহিকেই তাকে দেখা যাবে। আর তার অভিনয়ের খবরটি নিশ্চিত করেছেন ফরিদুর রেজা সাগর নিজেই।

‘ছোট কাকু’ সিরিজের উপন্যাস অবলম্বনে ‘ঢাক বাজছে ঢাকায়’ ধারাবাহিকের নাট্যরূপ ও পরিচালনা করবেন আফজাল হোসেন। আর বরাবরের মতো এবারও ‘ছোট কাকু’ চরিত্রে অভিনয় করবেন তিনি।

কেমন হবে এবারের গল্প? আফজাল হোসেন জানান, একজন প্রখ্যাত সংগীতশিল্পী। তিনি বিদেশে যাবেন, সেখানে বড় একটি অনুষ্ঠানে গান গাইবেন। কিন্তু হঠাৎ​ কী হলো? এই সংগীতশিল্পী আর গান গাইতে পারছেন না। তার গান থেমে গেছে। পুরো ব্যাপারটি রহস্যজনক মনে হচ্ছে। আর এই রহস্য উদঘাটন করতে এগিয়ে এলেন ছোট কাকু।

যিনি কখনো অভিনয় করেননি, তাকে কেন নেওয়া হলো? আফজাল হোসেন বললেন, ‘আমরা এখানে নিয়মিত যে কোনো অভিনয়শিল্পীকেই ভাবতে পারতাম। যেহেতু গল্পে একজন প্রখ্যাত সংগীতশিল্পীর কথা বলা হয়েছে, আমরাও তাই পুরো ব্যাপারটিকে বাস্তব রূপ দিতে চেয়েছি। যাতে অভিনয় মনে না হয়। এসব ভেবেই কুমার বিশ্বজিৎ​কে আমন্ত্রণ জানিয়েছি।’

ছোট কাকু’ সিরিজের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে ৮ পর্বের ধারাবাহিক নাটক ‘ঢাক বাজছে ঢাকায়’ এবার ঈদুল আজহায় দেখা যাবে চ্যানেল আইয়ে।

বিডি প্রতিদিন/ ২৩ জুলাই, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর