২৫ জুলাই, ২০১৭ ১৯:৫৯

জোড়া নয়, এবার শাকিব-মিমের হ্যাটট্রিক

শামছুল হক রাসেল

জোড়া নয়, এবার শাকিব-মিমের হ্যাটট্রিক

আগেই জানা গিয়েছিল 'আমি নেতা হব' এবং 'মামলা হামলা ঝামেলা' ছবি দু'টিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বিদ্যা সিনহা মিমকে। এবার জানা গেল শাপলা মিডিয়ার ব্যানারে আরও একটি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। 'কেউ কথা রাখে না' শিরোনামের ওই ছবির নায়কও আবার শাকিব খান। 

মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনকে শাকিব-মিমের এই হ্যাটট্রিক ছবির কথা জানিয়েছেন শাপলা মিডিয়ার প্রধান সেলিম খান। তিনি বলেন, শাপলা মিডিয়ায় যারা নীতি-নির্ধারক রয়েছেন, তারা সিদ্ধান্ত নিয়েছেন 'কেউ কথা রাখে না' শিরোনামের ছবিতেও শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে মিমকে।

এ বিষয়ে জানতে চাইলে মিম বলেন, ইতোমধ্যে শাপলা মিডিয়ার দু'টি ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আর 'কেউ কথা রাখে না' ছবিটি নিয়ে প্রাথমিক কথা-বার্তা হয়েছে, তবে চূড়ান্ত হয়নি। চূড়ান্ত হলে পরবর্তীতে জানাবো।

এর আগে সেলিম খান জানিয়েছিলেন, 'আজ মঙ্গলবার 'আমি নেতা হব' এবং 'মামলা হামলা ঝামেলা' ছবি দুটির মহরত ও শ্যুটিং শুরুর পরিকল্পনা ছিল। কিন্তু বৈরী আবহাওয়া এবং মহরতে যিনি অতিথি থাকবেন বর্তমানে তিনি বিদেশে অবস্থান করায় পরিকল্পনা কিছুটা পিছিয়েছে। তবে ২৮ অথবা ৩১ জুলাই মহরতের প্রস্তুতি নিচ্ছি। এবং ওই দিন থেকেই শ্যুটিং শুরু হবে। ' 

এছাড়া তাদের মিডিয়া থেকে আরও তিনটি ছবি নির্মিত হবে বলে জানালেন সেলিম খান। তিনি বলেন, 'উত্তম আকাশের পরিচালনায় 'স্বপ্নের বিদেশে' এবং কাজী হায়াতের পরিচালনায় 'তুমি কত দূরে' ছবি দুটি  নির্মাণের প্রাথমিক কাজকর্ম সেরে ফেলেছি। তবে আমাদের ড্রিম প্রজেক্ট হবে 'বাংলার বন্ধু' ছবিটি। এটি বিগ বাজেটের এবং বড় আকারে নির্মাণের প্রস্তুতি নিচ্ছি। আপাতত এর বেশি বলতে চাচ্ছি না। '

অন্যদিকে, জাকির হোসেন রাজুর পরিচালনায় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে সিনেমায় অভিনয় করেন শাকিব খান ও  বিদ্যা সিনহা মিম। 'আমার প্রাণের প্রিয়া' শিরোনামের সেই ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে এবং ব্যবসা সফলও হয়। দীর্ঘ সময় বিরতি দিয়ে ফের বড় পর্দায় ফিরছে শাকিব-মিম জুটি। 


বিডি-প্রতিদিন/২৫ জুলাই, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর