২৬ জুলাই, ২০১৭ ১৬:২২

মুক্তি পাচ্ছে তমা মির্জার 'গ্রাস'

অনলাইন ডেস্ক

মুক্তি পাচ্ছে তমা মির্জার 'গ্রাস'

সংগৃহীত ছবি

সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত ঢাকাই ছবির নায়িকা তমা মির্জা অভিনীত নতুন ছবি ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে আগামী ২৮ জুলাই শুক্রবার। ছবিটিতে তমা মির্জা ছাড়া আরো অভিনয় করেছেন- জ্যোতিকা জ্যোতি, রিপন নাথ, কচি খন্দকার, শিখা খান, শেলী আহসান, মুনিরা মিঠু, বাদল শহীদ, রানী সরকার প্রমুখ। ইমপ্রেস টেলিফিল্মের নতুন এই ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মারিয়া আফরিন তুষার।

রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ড-সহ ময়মনসিংহ, খুলনা এবং পটুয়াখালীর বিভিন্ন সিনেমা হলে ‘গ্রাস’ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটির সম্পাদনা করেছেন সবুজ খান ও অনয় সোহাগ।

জানা যায়, ছবির গল্পের নায়ক মধ্যবিত্ত পরিবারের সন্তান তন্ময় চলচ্চিত্র নির্মাতা হতে চায়। কিন্তু পৃষ্ঠপোষকতা করার মত কেউ থাকে না তার। বড় বোনের টাকায় সংসার চলে। বাবা রিটায়ার্ড। সব মিলিয়ে পরিবেশ পরিস্থিতি তার অনুকুলে থাকে না। একটা সময় প্রেমিকার দেয়া পরামর্শ অনুযায়ী সে বাবার কাছে টাকা চায় বিজনেস করার জন্য যেটা দিয়ে সে ফিল্মের কাজ শুরু করে। ইতিমধ্যে একজন প্রযোজকের কাছ থেকেও কিছু টাকা নেয় সে। তারপর ফিল্মের কাজ শেষ করে। কিন্তু সকল ঝামেলা দেখা দেয় যখন কেউ তার ফিল্ম হলে চালাতে চায় না। সব কিছু মিলিয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়ে তন্ময়। হতাশা ‘গ্রাস’ করে তার জীবনকে। 

তবে ছবিটি নিয়ে বেশ আশাবাদী তমা। শাহিন সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ ছবিতে পার্শ্বনায়িকা হিসেবে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকশ করেন তমা মির্জা। তারপরে একাধিক ছবিতে ভালো অভিনয় করে প্রশংসিত হন তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর