২৬ জুলাই, ২০১৭ ২২:০০

'বাহুবলী'র সেটে ঘুরে আসতে খরচ কত জানেন?

অনলাইন ডেস্ক

'বাহুবলী'র সেটে ঘুরে আসতে খরচ কত জানেন?

সম্প্রতি তেলুগু প্রোডাকশনের ছবি 'বাহুবলী' পুরো বিশ্বে প্রায় ২০০০ কোটি টাকার লক্ষ্যমাত্রা ছোঁয়ার পরে নতুন করে সেজে উঠল তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি। দর্শকের জন্য খুলে দিল অভিনব সুযোগের সিংহদ্বার। পরিবেশনায় ইন্ডিউড ফাউন্ডেশন। সিংহদ্বারই বটে! বাহুবলী-র সিকোয়েল বানানো তো হবেই, সঙ্গে বাহুবলী-র মাহিষমতী-সহ অন্য সব লোকেশন, গ্রাফিক স্টুডিও দেখার সুযোগ করে দেওয়া হল তামাম ভ্রমণপিপাসুদের জন্য। 

এবেলা'র সূত্রে জানা যায়, বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত গাইড থাকবেন সঙ্গে, যিনি শোনাবেন শ্যুটিং স্পটের মাহাত্ম্য। এমনকি ভাগ্য ভালো থাকলে দেখাও পেয়ে যেতে পারেন প্রভাস, অানুশকা শেট্টি কিংবা রম্যার সঙ্গেও! শুধু ভ্রমণের আনন্দই নয়, আরও বেশি জানার আগ্রহও উস্কে দেবে এই ট্যুরিজম। সিনেমার মেকিং থেকে সাউন্ড ডিজাইনিংয়ের নানা অজানা তথ্য বুঝিয়ে দেবেন বিশেষজ্ঞরা। দেখতে পাবেন দক্ষিণের কিংবদন্তি অভিনেতা মোহনলালের স্টুডিও, মিউজিয়াম আরও কত কিছু।

আগে রামোজি ফিল্ম সিটি-র ভেতরে সীমাবদ্ধ ছিল ফিল্ম ট্যুরিজম। এবার আরো বাড়িয়ে দেওয়া হল তালিকা। তামিলনাড়ু, কেরালা ও কর্ণাটক ছাড়াও মুম্বইয়ের অপূর্ব সব শ্যুটিং স্পট চাক্ষুষ করতে পারবেন নামমাত্র বাজেটে। সঙ্গে উপরি পাওনা বাহুবলী টু ফোরকে ওয়াইড স্ক্রিনে দেখার সুযোগও! অগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকেই চালু হয়ে যাবে বুকিং। যদি যেতেই চান, তড়িঘড়ি ইন্ডিউড ফাউন্ডেশনের ফেসবুক পেজ-এ গিয়ে বিস্তারিত দেখে নিন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর