শিরোনাম
১৭ আগস্ট, ২০১৭ ১০:৫০

বরফির চেয়েও 'মিষ্টি' যে সিনেমা

অনলাইন ডেস্ক

বরফির চেয়েও 'মিষ্টি' যে সিনেমা

ভারতের উত্তর প্রদেশের ছোট্ট একটি শহরের নাম বেরেলি। আর বরফি মানে মিষ্টি জাতীয় খাবার যা দুধ দিয়ে তৈরি। সিনেমার নাম 'বেরেলি কী বরফি' শুনে অনেকের তাই মনে হতে পারে যে, এখানে নিশ্চয় বেরেলি শহরের বরফির গুণগানই গাওয়া হয়েছে। তবে বিষয়টা এমন নয়। বরং এই শহরের এক তরুণীকে নিয়েই এগিয়ে ছবির গল্প।

ট্রেইলার ও গান দিয়েই আগেই নজর কেড়েছিল 'বেরেলি কী বরফি'। বিশেষ প্রদর্শনীতে ছবিটি দেখে বলিউড তারকারাও একমত হয়েছেন অভিনয় ভালো হয়েছে। ছবি দেখার পর অনেকে এও বলেছেন, ছবিটি নাকি বরফির চেয়েও মিষ্টি। এমন মিষ্টি যার স্বাদ এখনো কেউ পায়নি! আয়ুষ্মান খুরানা, কৃতি শ্যানন ও রাজকুমার রাওকে নিয়ে নির্মিত এ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামীকাল।

উত্তর প্রদেশের ছোট শহর বেরেলির তরুণী বিট্টি। ছোট শহরে বড় হলেও তার স্বপ্নগুলো আকাশছোঁয়া। ভীষণ সাহসী আর প্রাণচঞ্চল বিট্টি স্বপ্ন দেখে তার হবু বর হবে তার স্বপ্নের রাজকুমারের মতো। এদিকে তার মন পাওয়ার জন্য নানা কাণ্ডকীর্তি করে চিরাগ (আয়ুষ্মান) ও প্রীতম (রাজকুমার)।

শুক্রবার মুক্তির পর বক্স অফিসে 'বেরেলি কী বরফি' কেমন পারফরম্যান্স দেখায় সেটিই এখন দেখার অপেক্ষা। ফ্রেঞ্চ উপন্যাস 'ইনগ্রেডিয়েন্টস অব লাভ' অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন অশ্বীনি আয়ার তিওয়ারি। তার আরেকটি পরিচয় আছে ভারতের অন্যতম সফল সিনেমা 'দঙ্গল'র নির্মাতা নিতেশ তিওয়ারি তার স্বামী। বক্স অফিসের দৌড়ে নিতেশ তিওয়ারি পাশ নম্বর অনেক আগেই পেয়ে গেছেন। এবার অশ্বীনির পালা। সূত্র : বলিউড লাইফ ও টাইমস অব ইন্ডিয়া

বিডি প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর