১৯ আগস্ট, ২০১৭ ২০:৫৪

চুম্বন দৃশ্যের পর ফের ভাইরাল দীপিকা-রনবীরের এই ছবি

অনলাইন ডেস্ক

চুম্বন দৃশ্যের পর ফের ভাইরাল দীপিকা-রনবীরের এই ছবি

দীপিকা-রনবীর জুটির চুম্বন দৃশ্য কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল। আর তার পরই শুক্রবার পাপারাজি দের নজরে পড়ে যান তারা। একসঙ্গে গাড়ি থেকে নামছিলেন দুজনে। বেশ রাত ও হয়েছিল সেই সময়। 

সূত্রে জানা যায়, কাজের ব্যস্ততার মাঝেও দুজন দুজনকে সময় দিতে একেবারেই ভোলেন না তারা। তাই ডিনার ডেটে গিয়েছিলেন একসঙ্গে। আর তখনি সাটার ওপেন হয় ক্যামেরাম্যানদের। ব্যাস সকলের নজরে চলে আসে তাদের গোপন ডেট। পদ্মাবতীর শুটিংয়ে ব্যস্ত ছিলেন এই জুটি। সেই ব্যস্ততা কাটিয়ে উঠতেই রিফ্রেশমেন্টের জন্য ডিনারে গিয়েছিলেন তারা। কিন্তু গোপন কথাটি রইলো না গোপনে। তাদের যুগলবন্দী ছবি ভাইরাল হল আবারও।

এমনকি ডেকান ক্রনিকলকে দেওয়া রনবীরের এই সাক্ষাৎকারটিও বেশ জনপ্রিয় হয়েছিল। কারণ সেখানে রনবীর জানিয়েছিলেন দীপিকা বেস্ট কিসার। পাল্টা প্রশ্ন আসার আগেই তিনি বলে দেন অবশ্যই সিনেমার পর্দায়। আর সেটা দীপিকার কিছু ছবি থেকেই স্পষ্ট যে দীপিকা বেস্ট কিসার। রামলীলা ছবিতে অঙ্গ লাগা দে গানটি তে তার অভিনয় দেখলেই লোকে বুঝে যাবে সেটা। মন্তব্যটি করার পর রনবীর একেবারে পুরো ব্যাপারটাই দীপিকার অভিনয়ের দিকে ঘুরিয়ে দেন। তবে কিছুদিন আগে তাদের ব্যক্তিগত একটা চুম্বন দৃশ্য ভাইরাল হয়। যদিও এই জুটির দাবি সেটা আসল না, বানানো। কিন্তু ছবিটি দেখে একেবারেই মনে হওয়ার উপায় নেই সেটা মফ করা বা কোন শুটিং ফ্লোরের ছবি।

বিডি প্রতিদিন/১৯ আগস্ট ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর