২০ আগস্ট, ২০১৭ ০৬:৪৪

নতুন রূপে আসছেন নায়লা নাঈম!

অনলাইন ডেস্ক

নতুন রূপে আসছেন নায়লা নাঈম!

সংগৃহীত ছবি

মডেল তারকা নায়লা নাঈম। দেশে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। খোলামেলা ছবির কারণেই এত জনপ্রিয়তা। তবে তাকে নিয়ে সমালোচনারও কমতি নেই। 

সিনেমার আইটেম গানে নাচার পাশাপাশি টিভি নাটকে বছরে দুই একবার দেখা মেলে তার। আর এসব ছাপিয়ে ঈদে নায়লা নাঈমকে দর্শকরা পাচ্ছেন নতুন আবহে ভিন্ন একটি মাধ্যমে। এবারই প্রথম তিনি অভিনয় করলেন সাত পার্বের একটি বিশেষ ওয়েব সিরিজে। ওয়েব সিরিজ মানে যে নাটকটি শুধুমাত্র প্রচার হবে ইন্টারনেট মাধ্যমে।

নায়লা নাঈমকে নিয়ে তেমনই একটি বিশেষ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন আর বি প্রীতম। এর নাম ‘দ্য লিস্ট’। আর এতে তিনি অভিনয় করেছেন একটি অত্যাধুনিক হাসপাতালের গ্ল্যামারাস নার্সের চরিত্রে।

এতে নায়লা ছাড়াও অভিনয় করেছেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় টিভি মুখ তৌসিফ এবং তামিম মৃধা। আরও আছেন চিত্রনায়িকা তমা মির্জা।

এতে অভিনয় প্রসঙ্গে নায়লা নাঈম বলেন, ‘ওয়েব সিরিজে এটা আমার প্রথম কাজ। এতে একটি বিশেষ চরিত্রে আমাকে দেখা যাবে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার ওয়েব বন্ধুরা বেশ মজা পাবেন আশা করছি।’

সিএমভি’র ব্যানারে নির্মিত এবং মোশন রক-এর কারিগরি সহায়তায় ‘দ্য লিস্ট’ এর পর্বগুলো ধারাবাহিকভাবে সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হবে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ৭টায়। আর এটি একই সময়ে দেখা যাবে ভিডিও সাইট বাংলাফ্লিক্স-এ।

বিডি প্রতিদিন/ ২০ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর