২০ আগস্ট, ২০১৭ ০৮:৫৬

বিচ্ছেদ না হলে যে ক্রিকেটারের ঘরণী হতেন রিয়া সেন!

অনলাইন ডেস্ক

বিচ্ছেদ না হলে যে ক্রিকেটারের ঘরণী হতেন রিয়া সেন!

ফাইল ছবি

সাত পাকে বাঁধা পড়ে গিয়েছেন রিয়া সেন। এক সময়ে এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের ভাল যোগাযোগ ছিল। অবশ্য বলিউড ও ক্রিকেট তো চিরকালই হাত ধরাধরি করে হেঁটেছে। 

ভারতীয় ক্রিকেটের অলিন্দে হাঁটাচলা করলেই জানা যায়, এক সময়ে যুবরাজ সিংহের সঙ্গে ডেট করতেন রিয়া সেন। যুবির সঙ্গে অবশ্য একাধিক বলিউড অভিনেত্রীর সম্পর্ক ছিল। দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার পরেই রিয়া সেনের সঙ্গে ডেট করতেন যুবি। 

বহু পার্টিতে দু’ জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। যদিও সেই সম্পর্কের ব্যাপারে রিয়া ও যুবরাজ কোনও মন্তব্যই করেননি। একদিন দু’জনের সম্পর্ক নষ্ট হয়ে যায়। এখন হ্যাজেল কিচকে বিয়ে করেছেন যুবি। শ্রীলঙ্কা সফরে যুবরাজ জায়গা পাননি। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন যুবরাজ।
 
২০১১ সালে রিয়া আর শান্তাকুমারন শ্রীশান্তকে একসঙ্গে দেখা যেত। সংবাদমাধ্যমেও তাদের ছবি দেখা গেছে। ২০১১ সালের আইপিএল-এ শ্রীশান্তের খেলা দেখার জন্য গ্যালারিতে দেখা যেত রিয়াকে। ভিআইপি বক্সে বসা রিয়াকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন সাংবাদিকরা। প্রসঙ্গ একটাই। শ্রীশান্তের সঙ্গে তার সম্পর্কের জল কতদূর গড়িয়েছে। তবে সম্পর্ক নিয়ে দু’ জনে মুখ খোলেননি। 

সেই শ্রীশান্ত এখন বিয়ে করেছেন। রিয়াও বিয়ের পিঁড়িতে। শিবম তিওয়ারিকেই নিজের জীবনসঙ্গী বেছে নিলেন। কথায় বলে, যদির কথা নদীতে থাক। যদি সব ঠিকঠাক থাকত, তাহলে হয়তো যুবি বা শ্রীশান্তের মধ্যে কাউকে বেছে নিতেন রিয়া। 

 

বিডি প্রতিদিন / ২০ আগস্ট, ২০১৭ / তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর