২১ আগস্ট, ২০১৭ ১৩:৪৩

প্রথমবার পাকিস্তানি গায়কের কণ্ঠে শোনা যাবে বাংলা গান

অনলাইন ডেস্ক

প্রথমবার পাকিস্তানি গায়কের কণ্ঠে শোনা যাবে বাংলা গান

পাকিস্তানের সব তারকা এখনও বলিউডে নিষিদ্ধ। তাই বলে কিন্তু সিনেমা প্রেমীরা পাকিস্তানি তারকাদের পছন্দ করা কমিয়ে দেননি। তেমনি বলিউডে এখনও বজায় আছে পাকিস্তানি তারকাদের জনপ্রিয়তা। কিন্তু বাংলায় কি কখনও কোন পাকিস্তানি শিল্পী গান করেছেন? তেমন ঘটনা ঘটতে যাচ্ছে এবার।

পাকিস্তানে অসম্ভব জনপ্রিয় আর সুদর্শন কণ্ঠশিল্পী আতিফ আসলাম এবার প্রথমবারের মতো গাইলেন বাংলা ছবিতে। তবে বাংলাদেশি কোনো সিনেমায় নয়, বরং ভারতীয় বাংলার আলোচিত ছবি 'ককপিট'-এ গেয়েছেন এই তারকা শিল্পী। গানের শিরোনাম 'মিঠে আলো'। 

রোমান্টিকধর্মী এই গানের টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। যা দেখতে ইউটিউবে বাড়ছে ভিউয়ার্স। তবে সেখানে কারো কণ্ঠ নেই। শিগগির অনলাইনে আসছে গানটি। 

প্রথমবার বাংলা ছবির গানে কণ্ঠ দেয়ায় বেশ বেগ পেতে হয়েছে আতিফ আসলামকে। সদ্য দেয়া একটি সাক্ষাৎকারে আতিফ জানান, কোনও বিদেশি ভাষায় গান গাওয়া আমার কাছে একটা চ্যালেঞ্জের বিষয় ছিল। উচ্চারণের দিকে বেশি করে গুরুত্ব দিতে হয়েছে। কিন্তু এই চ্যালেঞ্জটি আমার বেশ ভালো লেগেছে।

কলকাতার প্রখ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন সিনেমা 'ককপিট'। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেতা দেব। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় ছবি। ছবিতে দেবকে বিমানচালকের ভূমিকায় দেখা যাবে।

বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর