২২ আগস্ট, ২০১৭ ০৫:০৪

নগ্ন ছবি নিয়ে লজ্জিত নন কালকি

অনলাইন ডেস্ক

নগ্ন ছবি নিয়ে লজ্জিত নন কালকি

ফাইল ছবি

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, সানি লিওন, ফতিমা সানা শেখ, এষা গুপ্তার পর এবার ইনস্টাগ্রামে হেনস্তার শিকার হলেন কালকি কোয়েচলিনও। নগ্ন ছবি পোস্ট করে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন বলিউডের এ অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করার পর কুরুচিকর মন্তব্য ধেয়ে আসে তার দিকে। কালকির নগ্ন ছবিটি তুলেছিলেন ঋভা বব্বর নামের এক নারী ফটোগ্রাফার।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘এ যেন আলো আর ছায়ার মাঝে অর্ধেক রাস্তা। নিজের নগ্নতাকে ভালবাসতে শিখুন।’

প্রথম দিকে এই ছবিকে ঘিরে ভাল ভাল মন্তব্যই করেন তার ফ্যানেরা। কিন্তু ভাইরাল হওয়ার পর বরাবরের মতোই ট্রোল হতে থাকে অভিনেত্রীর ছবি।

নেটিজেনদের সব মন্তব্যের উত্তরে কালকি জানিয়েছেন, তিনি তার নগ্ন ছবির জন্য একেবারেই লজ্জিত নন। ‘বেশিরভাগ ক্ষেত্রেই পুরুষের দৃষ্টিভঙ্গীতেই একজন নারীকে ফ্রেমবন্দি করা হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে ছবিটির ফটোগ্রাফার একজন নারী। এই কারণেই এই ছবিটি শেয়ার করা আমার কাছে গুরুত্বপূর্ণ বলে মনে হয়েছে’।

অন্য দৃষ্টিভঙ্গী থেকে এই ছবি পোস্ট করেছিলেন কালকি। কিন্তু হিতে বিপরীত হল। কুরুচিকর মন্তব্যে ভরে ওঠে তার সোশ্যাল সাইটের ওয়াল। সোশ্যাল সাইটে নয় অ্যাডাল্ট সাইটে নিজের ছবি আপলোড করা উচিত, এহেন মন্তব্য করতেও ছাড়েননি নেটিজেনরা। ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করার অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। কেউ কেউ আবার তার এই ছবি-সহ বার্তাকে সাহসী বলে মন্তব্য করেছেন। তবে তার সংখ্যা খুবই কম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কালকি জানান, বাকি সবার মতো এই ধরনের ঘটনা প্রভাব ফেলে তার জীবনেও। কিন্তু এইসব ঘটনাকে আর কোনো রকম গুরুত্ব দিতে চান না তিনি। এ বছরের শুরুতেই কালকির স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘নেকেড’-এ উঠে এসেছিল এরকমই এক অভিনেত্রীর জীবনের গল্প। 

বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৭/এনায়েত করিম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর