২৩ আগস্ট, ২০১৭ ০৩:০৯

সালমানের সঙ্গে কাজ করতে সম্মতি ঐশ্বরিয়ার, কিন্তু...

অনলাইন ডেস্ক

সালমানের সঙ্গে কাজ করতে সম্মতি ঐশ্বরিয়ার, কিন্তু...

সম্পর্ক ভেঙে যাওয়ার পরও সাবেক প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে কাজ করেছেন অনেক বলিউড তারকাই। সেই পথে হেঁটেছিলেন বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চনও। সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে কাজ করতে সম্মতি জানিয়েছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী। সূত্রের খবর এমনটাই।

শুনলে অবাক হবেন যে, পদ্মাবতী ছবির জন্য পরিচালক সঞ্জয়লীলা বানশালী প্রথমে মূখ্য চরিত্রে অভিনয়ের জন্য সালমান খান এবং ঐশ্বরিয়া রাইকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু আশ্চর্যজনকভাবে সেই প্রস্তাবে রাজী হয়ে যান ঐশ্বরিয়া রাই। 

ভারতীয় সংবাদ মাধ্যম মি ডে-তে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায় যে, ঐশ্বরিয়া রাই একটি শর্তে পরিচালকের প্রস্তাবে রাজি হন। আর সেই শর্ত হল আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে হবে সালমান খানকে। কিন্তু ঐশ্বরিয়ার সেই শর্তে রাজি হননি সালমান খান।

সঞ্জয়লীলা বানশালীর পরিচালনায় ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া এবং সালমান। রুপালি পর্দার সেই হিট জুটিকেই আবার পদ্মাবতী ছবিতে চাইছিলেন পরিচালক। কিন্তু যেহেতু ছবিতে পদ্মাবতী এবং আলাউদ্দিনের একসঙ্গে কোনও দৃশ্য নেই, তাই সেই প্রস্তাব ফিরিয়ে দেন সালমান খান। সূত্রের খবর এমনটাই।

 

বিডি প্রতিদিন / ২৩ আগস্ট, ২০১৭ / তাফসীর‌‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর