শিরোনাম
২৩ আগস্ট, ২০১৭ ০৪:১৬

অবশেষে দেড় বছর পর আত্মপ্রকাশ তনুশ্রী দত্তের! (ভিডিও)

অনলাইন ডেস্ক

অবশেষে দেড় বছর পর আত্মপ্রকাশ তনুশ্রী দত্তের! (ভিডিও)

ফাইল ছবি

২০০৪ সালে মিস ইন্ডিয়া খেতাব জয়ের পরেই সারা ভারতে হইচই পড়ে যায় বঙ্গকন্যা তনুশ্রী দত্তকে নিয়ে। যদিও তনুশ্রী ও তার বোন ঈশিতার বড় হয়ে ওঠা ভারতের জামশেদপুরে, কিন্তু জীবনযাপনে খাঁটি বাঙালি দু’জনেই।

কিন্তু গত প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে একটু আড়ালে আড়ালে থাকছেন তনুশ্রী। শেষ ছবি ২০১০ সালে, ‘অ্যাপার্টমেন্ট’। তারপরে ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি সিনেমার দুনিয়া থেকে। ঠিক কী কারণে এই অন্তরালে থাকা, সেই নিয়ে কৌতূহল সকলেরই। 

তনুশ্রীর বোন ঈশিতা বেশ কিছু সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তনুশ্রী মনেপ্রাণে একজন ট্র্যাভেলার এবং বেশ ধার্মিকও। গত কয়েক বছরে তিনি কোয়ালিটি টাইম কাটাচ্ছেন নিজের সঙ্গে। ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ, বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থেকেছেন, ধর্ম ভিত্তিক কনফারেন্সে যোগ দিয়েছেন। এই মুহূর্তে তিনি এখন নিউ ইয়র্কের বাসিন্দা।  

আর সেখানেই ছুটি কাটাতে গিয়েছেন ঈশিতা। বোনের সঙ্গে অনেকদিন পরে দেখা, তাই তারা প্রচুর ছবি তুলছেন এবং শেয়ার করছেন ইনস্টাগ্রামে আর তার অনুরোধেই এতদিন পরে ক্যামেরার সামনে আসতে রাজি হলেন তনুশ্রী। বোনকে নিয়ে স্পেশাল ফোটোশ্যুট করেছেন ঈশিতা। প্রচুর ভিডিও ক্লিপও তুলছেন। নীচে রইল তেমনই একটি ভিডিও ক্লিপ শুধুমাত্র আমাদের পাঠকদের জন্য— 


বিডি প্রতিদিন / ২৩ আগস্ট, ২০১৭ / তাফসীর‌‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর