২৪ আগস্ট, ২০১৭ ১৪:৫৫

নিলয় এর 'সুপারম্যানের লুঙ্গি'

অনলাইন ডেস্ক

নিলয় এর 'সুপারম্যানের লুঙ্গি'

আসন্ন ঈদুল আযহায় আসছে অভিনেতা নিলয়ের নাটক ‘সুপারম্যানের লুঙ্গি’। নাটকটি রচনা করেছেন শাহরিয়ার তাসদিক ও পরিচালনা করেছেন খায়রুল পাপন।সুপারম্যান চরিত্রে অভিনয় করেছেন নিলয়। তার সাথে আছেন সিদ্দিকুর রহমান ও তাসনুভা তিশা। 

নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকা। সুপারম্যান সবে ল্যান্ড করেছে। এমন সময় কয়েকটি বাচ্চা ছেলে হাসতে হাসতে তার পেছনের ওড়নায় আগুন লাগিয়ে দেয়। পেছন থেকে বস্তা দিয়ে জড়িয়ে ধরে মজিদ তাকে বাঁচায়। এরপর দেখা যাবে— মজিদ জানতে চায় কোন নাটকের শ্যুটিংয়ে এসেছে সুপারম্যান? সুপারম্যান তার পরিচয় দিতে থাকে। কিন্তু মজিদ বিশ্বাস করে না। সুপারম্যান বলে তার ওড়না ফেরত না পেলে উড়েও দেখাতে পারছে না। ওটা ছাড়া তার কোনো শক্তি নেই।

মজিদ সুপারম্যানকে বাটপার ভেবে চলে যেতে চায়। সুপারম্যান তাকে থামায়, সাহায্য করতে বলে। মজিদ বাটপার টাইপের লোক। সে বলে সাহায্যর বিনিময়ে তাকে কী দেবে? সুপারম্যান বলে শক্তি ফিরে পেলে যা চাইবে তাই দিবে। মাজিদ ওই লোভে সুপারম্যানকে বাসায় এনে লুঙ্গি দেয়। সুপারম্যান কাঁধে লুঙ্গি বেঁধে উড়ার চেষ্টা করে এবং তিন-চার ফুট উপরে উঠে আবার নেমে আসে। ঈদুল আযহা উপলক্ষে প্রচার হবে ‘সুপারম্যানের লুঙ্গি’।

বিডিপ্রতিদিন/২৪ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর