১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১০:১০

কপিলকে হটিয়ে নতুন শো নিয়ে আসছেন সুনীল গ্রোভার

অনলাইন ডেস্ক

কপিলকে হটিয়ে নতুন শো নিয়ে আসছেন সুনীল গ্রোভার

ফাইল ছবি

কপিল শর্মাকে পাশ কাটিয়ে, সুনীল গ্রোভারের বাজিমাৎ। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, কপিল শর্মা মোটেই আর শো নিয়ে ফিরছেন না। টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, কপিল শর্মা শো'র জায়গায় চ্যানেল কর্তৃপক্ষ সুনীল গ্রোভারের নতুন শো নিয়ে আসছেন। শো'র নাম যদিও এখনও ঠিক হয়নি।

সেপ্টেম্বরের শুরুতেই চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিলেন, কপিলের শারীরিক অসুস্থতার কারণে শেষ পর্যন্ত শো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে দ্রুত সুস্থ হয়ে অক্টোবরের শেষে নতুন মোড়কে শো ফিরতে পারে বলেও আভাস দেওয়া হয়েছিল। তত দিন সেই স্লটে দেখানোর কথা ছিল ক্রুষ্ণা অভিষেকের ‘দ্য ড্রামা কোম্পানি’।

কিন্তু সে সব জল্পনার অবসান করে চ্যানেল কর্তৃপক্ষ নাকি জানিয়েছেন, সুনীলের নতুন শো নিয়েই কাজ করতে আগ্রহী তাঁরা। এমনকী, কিকু শারদা ও আলি আসগারও সুনীলের শোতেই যাচ্ছেন।

কপিল শর্মার সঙ্গে সুনীল গ্রোভার এবং অন্য কমেডিয়ানদের সহযোগিতায় এই শো যেন আম আদমির ‘চিল পিল’-এ পরিণত হয়েছিল। কিন্তু সব ভাল লাগা, সব রিল্যাক্সেশনকে পাশ কাটিয়ে কপিল-সুনীল বিচ্ছেদের পর থেকেই একটা জল্পনা শুরু হয়েছিল। 

টিআরপি পড়ে যাওয়া, কপিল শর্মার শো ছেড়ে অন্য কমেডিয়ানদের চলে যাওয়া এবং সর্বোপরি কপিলের অসুস্থতা সেই জল্পনা আরও বাড়িয়েছিল। এরপর কপিলের স্লটে এবার সুনীলের শো চলে আসার মানে কপিল শর্মার যুগ একেবারেই শেষ হয়ে গেল বলেই মনে করা হচ্ছে।

 

বিডি-প্রতিদিন/ ১৯ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর