১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৩৪

প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ!

অনলাইন ডেস্ক

প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ!

মুক্তির অপেক্ষায় ‘জুড়ুয়া টু’। ছবির প্রচারে ব্যস্ত সময় পার করছেন ছবির মুখ্য অভিনেতা বরুণ ধাওয়ান, অভিনেত্রী তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ।

জ্যাকলিনকে সব জায়গায় দেখা না গেলেও ছবির প্রচারে প্রায় সর্বত্রই একসঙ্গে হাজির হচ্ছেন বরুণ ও তাপসী। বলিউডে এখন তাদের ঘিরেই জোর গুঞ্জন। শোনা যাচ্ছে তাপসীকে ঘিরেই নাকি প্রেমিকা নাতাশার সঙ্গে সংঘাত বেঁধেছে বরুণের।

নাতাশা যেহেতু বলিউডের সঙ্গে যুক্ত নন, তাই স্বভাবতই বলিউডের গসিপে তিনি মাঝে মধ্যেই বিচলিত হন। এর আগেও যখন আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল বরুণের, তখনও নাতাশা বরুণকে অনুরোধ করেছিলেন আলিয়ার সঙ্গে বেশি ছবিতে অভিনয় না করার জন্যে। এবারও কিছুটা সেরকমই হাবভাব তার। শোনা যাচ্ছে , তাপসীর সঙ্গে তার ঘনিষ্ঠতা খুব একটা ভাল চোখে দেখছেন না নাতাশা। কারণ শুধু ছবির প্রচারই নয়, বরুণ তার পরবর্তী ছবিতেও নায়িকা হিসাবে রেফার করছেন তাপসীর নাম। ছবির পাশাপাশি এন্ডোর্সমেন্টের ক্ষেত্রেও ছবিটা একই।

সকালের জিম থেকে শুরু করে ডিনার পার্টি সর্বত্র তাদের একসঙ্গে উপস্থিতিকে ঘিরে ইতিমধ্যেই বলিউডে শোনা যাচ্ছে নানা গল্প। সূত্রের খবর, নাতাশার সঙ্গে দুরত্ব বেড়েছে বরুণের। আর সেই দুরত্বই কাছাকাছি এনেছে তাপসী ও বরুণকে। তবে এ সবই কানাঘুষো, সত্যিই কি কোনও সম্পর্ক গড়ে উঠছে তাপসী ও বরুণের মধ্যে? তা তো সময়ই বলবে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর