১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২১:২১

'মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে...'

অনলাইন ডেস্ক

'মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে...'

পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার একটি এলাকা বেহালা। আর এখানেই ওপার বাংলার অভিনেত্রী কাঞ্চনা মৈত্রের গাড়ি আটকে মদ্যপ যুবকরা তাণ্ডব চালাল। বাংলা টেলিভিশন ও চলচ্চিত্রের পরিচিত মুখ কাঞ্চনা মৈত্রকে শারীরিক ভাবে হেনস্থা এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

পুলিশের কাছে কাঞ্চনা জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে শুটিং সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময়ই আচমকা তাঁর গাড়ির উপর একটা ইট এসে পড়ে। চালক গৌর পাল গাড়ি থামিয়ে দরজা খুলে বাইরে বের হন। অভিযোগ, সেই সময় দুই মদ্যপ যুবক তাঁকে ঘেরাও করে। গাড়ি থেকে কাঞ্চনা নামতেই তাকেও ঘিরে ধরে মাতালেরা। এরপর শুরু হয় হেনস্থা। কাঞ্চনার দাবি, রাস্তা থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন অভিনেত্রী। জানতে চান, তাঁরা কী চান। অভিনেত্রীর অনুরোধে আরও বেপরোয়া হয়ে ওঠে অভিযুক্তরা। গাড়ি থেকে চাবি খুলে নিয়ে পালায় দুই মদ্যপ। 

এরপর মাতালদের পিছু নেন কাঞ্চনা ও গাড়ির ড্রাইভার। কিছুটা যাওয়ার পর তাদের ধরতে সক্ষম হন। ততক্ষণে আরও কয়েকজন মদ্যপ যোগ দিয়েছে সেই দলে। এবারে যেখানে তারা আসে সেটা একটি নির্জন। এখানে এসে চাবি দিতে রাজি হয় অভিযুক্তরা। তবে দেয় শর্ত। 

অভিনেত্রীর কথায়, “আমরা ওদের হাতজোড় করি। বলি, চাবিটা দিয়ে দিন। ওরা বলে, ড্রাইভার ও আমি যদি একে অপরের গালে চড় মারি তাহলেই চাবি দেবে। কী করব ভাবতে না পেরে চোখ ফেটে জল বেরিয়ে আসে আমার। ওরা তা দেখে বলে কান ধরে ওঠবোস করলে চাবি ফেরত দেবে। আমি কী করব তখন ভাবতে পারছি না। ড্রাইভার ওদের এসব কথার প্রতিবাদ করে। তাঁকে মারধর করা হয়। আমি আটকাতে গেলে আমার গায়ে হাত দেওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। সঙ্গে চলতে থাকে অকথ্য ভাষায় গালিগালাজ। যেকোন সময় বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত।” 

ঠিক সেসময় পরিত্রাতার ভূমিকায় আসে পুলিশ। রাস্তায় টহল দিচ্ছিল পার্শ্ববর্তী তারাতলা থানার পুলিশ ভ্যান। লাল গাড়িটি দেখে তার দিকে ছুটে যান কাঞ্চনা। পুলিশকে দেখে কাঁদতে কাঁদতে গোটা ঘটনা বলেন। ততক্ষণে সেখান থেকে ছুট লাগিয়েছে অভিযুক্তরা। তা দেখে পুলিশ তাদের পিছু ধাওয়া করেছে। দু'জন পালায়। তবে, একজনকে ধরে ফেলতে সক্ষম হন কর্তব্যরত পুলিশকর্মীরা।

বিডি-প্রতিদিন/১৯ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর