২০ সেপ্টেম্বর, ২০১৭ ১০:০৭

রাম রহিম-হানিপ্রীতের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য রাখির

অনলাইন ডেস্ক

রাম রহিম-হানিপ্রীতের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য রাখির

ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতকে চেনেন রাখি সাওয়ান্ত। আর সেই চেনা থেকেই এবার হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছেন এই বিতর্কিত বলিউড অভিনেত্রী। বাবা রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই লাপাত্তা হানিপ্রীত। ধর্ষক বাবার ডান হাতকে খুঁজে পেতে মঙ্গলবারই লুক আউট নোটিস জারি হয়েছে। আর সেই দিনেই বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

রাম রহিমকে নিয়ে তৈরি হচ্ছে একটি ছবি। ভারতীয় সাংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ‘আব হোগা ইনসাফ’ নামের সেই ছবির শুটিংও শুরু হয়ে গেছে। খবর অনুযায়ী, রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সঞ্জয় নেগি এবং হানিপ্রীতের চরিত্রে অভিনেত্রী রাখি সাওয়ান্ত। একটি টিভি চ্যানেলে প্রকাশিত সেই ছবির একটি গানের দৃশ্যের শুটিংয়ে দেখা গেছে, বাবা রাম রহিম পালিত কন্যা হানিপ্রীতের পা টিপে দিচ্ছেন। 

ওই টিভি চ্যানেলকেই একটি সাক্ষাৎকার দিয়েছেন রাখি সাওয়ান্ত। আর সেখানেই তিনি দাবি করেছেন, আগে হানি খুব একটা আধুনিক মেয়ে ছিলেন না। মুম্বাইতে আসার পরেই তার মধ্যে পরিবর্তন আসে। এমনকি মুম্বাইতে হানিপ্রীতকে শপিং করা থেকে মেক-আপ করা সবই হাতে ধরে তিনি শিখিয়েছেন বলেও দাবি করেছেন রাখি। কেমন করে লিপস্টিক দিতে হবে, কেমন স্টাইল ভাল হবে, কোন রং চুলে ভাল লাগবে সবই হানিপ্রীতকে শিখিয়েছেন রাখি।

এখানেই শেষ নয়, এরপর হানিপ্রীতের সঙ্গে পালিত বাবার সম্পর্কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাখি। তিনি বলেন, ‘‘বাবা হানির প্রেমে পাগল ছিলেন। হানিপ্রীত যা বলত, বাবা তাই করত। আড়াই পা চলতে বললে আড়াই পা চলতেন। এক পা চলতে বললে এক পা।’’

বিডি-প্রতিদিন/২০ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর