২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫২

স্টার সিনেপ্লেক্সে একই দিনে 'ইট' ও 'কিংসম্যানঃ দ্য গোল্ডেন সার্কেল'

অনলাইন ডেস্ক

স্টার সিনেপ্লেক্সে একই দিনে 'ইট' ও 'কিংসম্যানঃ দ্য গোল্ডেন সার্কেল'

শুক্রবার (২২ সেপ্টেম্বর) স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে সাড়া জাগানো ভৌতিক ছবি ‘ইট’ এবং গোয়েন্দা কাহিনীনির্ভর ছবি ‘কিংসম্যানঃ দ্য গোল্ডেন সার্কেল’। গত ৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া ‘ইট’ ইতোমধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে। সব ভৌতিক ছবির আয়ের রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ডের পথে এগিয়ে চলেছে ছবিটি। 

অন্যদিকে ‘কিংসম্যানঃ দ্য সিক্রেট সার্ভিস’-এর সিক্যুয়াল ‘কিংসম্যানঃ দ্য গোল্ডেন সার্কেল’ নিয়েও দর্শকদের আগ্রহের কমতি নেই। ২২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে এ ছবি। 

এতদিন ‘দ্য কনজ্যুরিং’কে বিবেচনা করা হতো সর্বকালের সেরা ভৌতিক সিনেমা হিসেবে। উদ্বোধনী আয়ে  সেই ‘কনজ্যুরিং’কে হঠিয়ে শীর্ষস্থান দখল করে নিয়েছে ‘ইট’। গত ৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া এ ছবি প্রথম দিনেই ৫ কোটি ১ লাখ মার্কিন ডলার ঘরে তুলে সাড়া ফেলে দিয়েছে ছবিটি। দ্বিতীয় দিনে আরও ২ কোটি ৫ লাখ আয় নিয়ে মোট ৭ কোটি ৬ লাখ ঘরে তুলেছে এ সিনেমাটি। ধারণা করা হচ্ছে হরর ছবির আয়ের সব রেকর্ড ছাড়িয়ে যাবে ‘ইট’। 

বিখ্যাত হরর লেখক স্টিফেন কিংয়ের উপন্যাস ‘ইট’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। অ্যান্ডি মাসচিয়েত্তি পরিচালিত এ ছবিতে প্রধান চরিত্র পেনিওয়াইজের ভূমিকায় অভিনয় করেছেন বিল স্কারসগার্দ। এ ছাড়া বিভিন্ন চরিত্রে আছেন জেইডেন লাইবেরহার, জেরেমি রে টেইলর,  সোফিয়া লিলিস, ফিন ওলফহার্ডসহ আরো অনেকে। 

আর ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিংসম্যানঃ দ্য সিক্রেট সার্ভিস’-এর সিক্যুয়াল এটি। এবারের ছবিতে অভিনয়শিল্পীদের তালিকায় যোগ হয়েছে অনেক চমকপ্রদ নাম। যার মধ্যে রয়েছে কলিন ফার্থ, জুলিয়ান মুর, হ্যালি বেরি, চ্যানিং ট্যাটাম, জেফ ব্রিজেসের মতো বাঘা বাঘা তারকারা। আর আগের পর্বের ট্যারন এগার্টন ওরফে এগি তো আছেই। চিত্রনাট্য ও পরিচালনায় আছেন যথারীতি আগের জুটি ম্যাথিউ ভন এবং  জেন গোল্ডম্যান। আগের ছবিতে মূল খলনায়কের ভূমিকায় অভিনয় করা স্যামুয়েল এল জ্যাকসনের জায়গায় এবার দেখা যাবে অস্কারজয়ী অভিনেত্রী জুলিয়ান মুরকে। প্রথম পর্বে কলিন ফার্থ রূপায়িত চরিত্রটির মৃত্যু দেখানো হলেও তাকে এই পর্বেও দেখা যাবে। অন্যদিকে, এ ছবিতে যুক্ত হওয়ার আরেকটি চমক জাগানিয়া নাম বিখ্যাত ব্রিটিশ গায়ক অ্যাল্টন জন।

বিডিপ্রিতিদিন/ ২১ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর