২২ সেপ্টেম্বর, ২০১৭ ০৪:২৬

নারীর সঙ্গে অশালীন আচরণের দায়ে বিতর্কে ঋষি কাপুর

অনলাইন ডেস্ক


নারীর সঙ্গে অশালীন আচরণের দায়ে বিতর্কে ঋষি কাপুর

ফাইল ছবি

ফের বিতর্কের মুখে ঋষি কপূর। সোশ্যাল মিডিয়ায় এর আগেও তিনি একাধিক বার বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি। এবার এক মহিলার উদ্দেশে চূড়ান্ত অশ্লীল ভাষা প্রয়োগ করলেন বর্ষীয়ান অভিনেতা। 

জানা যাচ্ছে, সম্প্রতি রাহুল গাঁধী রাজনীতিতে পরিবারতন্ত্রের কথা বলতে গিয়ে তিনি বচ্চন পরিবারের কথা বলেন। রাজনীতিতে পরিবারতন্ত্রের কথা বলার সময় অমিতাভ-অভিষেকের প্রসঙ্গ তোলেন তিনি। 
রাহুলের মন্তব্যকে ভাল ভাবে নেননি ৬৫ বছরের ঋষি। 

তিনি টুইটে রাহুলকে মেনশন করে লেখেন,  ভারতীয় সিনেমার ১০৬ বছরের ইতিহাসে কাপুরদের অবদান ৯০ বছর। এবং প্রত্যেক প্রজন্মই নিজেদের মেধার জোরে জনতার দ্বারা নির্বাচিত।
 
আর একটি টুইটে তিনি লেখেন, ঈশ্বরের আশীর্বাদে তাদের চার প্রজন্মের সাফল্য লাভের কথা। উল্লেখ করেন পৃথ্বীরাজ কাপুর, রাজ কাপুর, রণধীর কাপুর, রণবীর কাপুরদের নাম। 

তার টুইটের প্রত্যুত্তরে জনৈক মহিলা একটি মেমে পোস্ট করেন। সেখানে তিনি ব্যবহার করেন ‘বেশরম’ ছবির একটি স্টিল। ব্যঙ্গাত্মক কথা লেখা সেই টুইট দেখেই মেজাজ হারান ঋষি। এমনিতেই ‘পলিটিক্যালি কারেক্ট’ থাকার কোনও প্রচেষ্টা সচরাচর করেননা ঋষি। এ ক্ষেত্রেও করেননি। 

ওই মহিলাকে খুব কদর্য ভাষায় গালাগাল দেন তিনি। জবাবে শিবানী ছান্নান নামের ওই মহিলাও ঋষিকে পরিবার তুলে গালি দেন। ঋষির এমন আচরণের পরে রীতিমতো শোরগোল পড়ে যায়। অনেকেই ঋষির কড়া সমালোচনা করেন। 


বিডি-প্রতিদিন/ ২২ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর