২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪৮

৮৩'র বিশ্বকাপ নিয়ে সিনেমা, কপিলের চরিত্রে রণবীর

অনলাইন ডেস্ক

৮৩'র বিশ্বকাপ নিয়ে সিনেমা, কপিলের চরিত্রে রণবীর

সংগৃহীত ছবি

ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে ফিল্ম এখন বলিউডের পছন্দের বিষয়। কারণ বেশিরভাগ ক্ষেত্রেই সাফল্যের মুখ দেখেছে এই ধরনের ছবি। সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শ্রদ্ধা কাপুর-ক্রীড়া ব্যক্তিত্বের চরিত্রে এই নামগুলির তালিকায় এবার নতুন সংযোজন রণবীর সিং। কবীর খানের পরবর্তী ছবিতে বাজিরাও স্টারকে দেখা যাবে কপিল দেবের ভূমিকায়।

তবে এমএস ধোনি বা ভাগ মিলখা ভাগের মতো এই ছবি শুধুমাত্র কপিল দেবের চরিত্রকে ঘিরে তৈরি হচ্ছে না। ছবিটি আবর্তিত হবে ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়কে ঘিরে। সেখানেই কপিলের ভূমিকায় থাকা রণবীরের হাতে উঠবে ট্রফি।

এর আগে শোনা গিয়েছিল যে কপিলের চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুরকে। তবে ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর টুইটার পোস্টে এই জল্পনার অবসান ঘটিয়েছেন। তিনি জানিয়েছেন, কপিলের চরিত্রে দেখা যাবে রণবীরকেই।

এই প্রথম ফিল্মে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন ভার্সাটাইল অভিনেতা হিসেবে পরিচিত রণবীর। ফ্যান্টম ফিল্মস ও সেলিব্রিটি ক্রিকেট লিগের প্রতিষ্ঠাতা বিষ্ণুবর্ধন ইন্দুরির যৌথ প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। বিষ্ণুও এই খবরের সত্যতা স্বীকার করে জানিয়েছেন, 'আমি গত তিন-সাড়ে তিন বছর ধরে এই ছবিটি তৈরি করার চেষ্টা করছি। এবার আমি রণবীর সিং ও কবীর খানের এই কম্বিনেশনকে পেয়েছি। রণবীর কপিলের ভূমিকায় অভিনয় করবেন।'

বিডিপ্রতিদিন/ ২৫ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর