২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২১:০৭

‌‘‌হাসিনা পার্কার’‌ মুগ্ধ করেছে বাস্তবের হাসিনাকেও

অনলাইন ডেস্ক

‌‘‌হাসিনা পার্কার’‌ মুগ্ধ করেছে বাস্তবের হাসিনাকেও

ফাইল ছবি

শ্রদ্ধা কাপুর অভিনীত হাসিনা পার্কার সমালোচকদের কাছে সেভাবে প্রশংসা না কুড়ালেও, যে কুখ্যাত মহিলাকে নিয়ে এই বায়োপিক তার পরিবার এই ছবির এবং অভিনেত্রীর ভক্ত হয়ে গেছে।

সম্প্রতি ভারতের থানে পুলিশের গোয়েন্দা বিভাগের কাছে খবর এসেছে, দুবাইয়ের মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহে হাসিনা পার্কার ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। যেখানে হাসিনা পার্কার ও ইকবাল কাসকরের পরিবার একসঙ্গে বসে এই সিনেমাটি দেখেছে। 

গোয়েন্দা সূত্রে জানা গেছে, পরিবারের সদস্যরা সোশ্যাল মিডিয়ায় এই ছবির ভূয়সী প্রশংসা করেছে। দুবাই মলের রিল প্রেক্ষাগৃহে এই সিনেমা দেখার আয়োজন করেছিল হাসিনার ছেলে আলিশাহ। ‘‌হাসিনা পার্কার’‌ ছবি মুক্তির দিনই এই আয়োজন করা হয়। 

থানে গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে জানায়, ‘‌হাসিনা পার্কার চলছে না এমন একটি প্রেক্ষাগৃহে গিয়ে দাউদের পরিবারের সদস্যরা সিনেমাটি দেখে। কারণ গোয়েন্দাদের চোখে যাতে বিষয়টি না পড়ে তার জন্যই এই প্রেক্ষাগৃহটি বেছে নেওয়া হয়।’‌ 

গোয়েন্দা সূত্রের খবর, আলিশাহ তার পরিবার ও বন্ধু ছাড়াও ইকবাল কাসকরের পরিবার এবং পলাতক আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের পরিবারের জন্যও এই ছবির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করে।  হাসিনা পার্কারের ভূমিকায় শ্রদ্ধা কাপুরের অভিনয় দেখে কাসকর ও হাসিনার পরিবার অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে। আলিশাহের বেশ কিছু বন্ধু সিনেমাটি দেখার পর নিজেদের ফেসবুক দেওয়ালে গিয়ে ছবির প্রশংসা করে পোস্ট করেন এবং ট্যাগ করে আলিশাহ সহ পরিবারের অন্য সদস্যদের। 

যদিও দুবাইয়ের রিল প্রেক্ষাগৃহর তরফ থেকে গোটা বিষয়টি অস্বীকার করা হয়েছে। তবে ফেসবুক পোস্টে রিল সিনেমা হলের লোকেশনই দেওয়া হয়েছিল বলে গোয়েন্দাদের পক্ষ থেকে জানা গিয়েছে।   


বিডি-প্রতিদিন/ ২৫ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর