২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২২:২১

বীর বিক্রমে রাজা হলেন শহিদ

অনলাইন ডেস্ক

বীর বিক্রমে রাজা হলেন শহিদ

কিছুদিন আগেই রানি পদ্মিনী হয়ে সামনে এসেছিলেন দীপিকা। প্রকাশিত হয়েছিল পদ্মাবতীর ফার্স্ট লুক। আর দীপিকার লুক প্রকাশ পেতেই হৈচৈ পড়ে ‌যায়। অপেক্ষা ছিল আলাউদ্দিন খিলজি অবতারে রণবীর ও রাজা মহারাওল রতন সিং রূপে শাহিদকে দেখার। এবার সামনে এল রাজা মহারাওল রতন সিং এর রূপ, অর্থাৎ পদ্মাবতীতে শাহিদ কাপুরের ফার্স্ট লুক।

পদ্মাবতীতে চিতোরের রাজা রাওল রতন সিং অর্থাৎ রানি পদ্মিনীর স্বামীর চরিত্রে দেখা ‌যাবে শাহিদকে। ফিল্ম '‍পদ্মাবতী'‍র টুইটার হ্যান্ডেল থেকে সোমবার শাহিদের ফার্স্টলুক প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা হয় মহারাওল রতন সিং সাহস, শক্তি ও সম্মানের প্রতীক।

পোস্টারে শাহিদ কাপুরে একটা ক্লোজ লুক প্রকাশ পেয়েছে ‌যেখানে তাকে উদ্বিগ্ন দেখাচ্ছে। ফিল্মের আরও এক পোস্টার টুইট করেছেন শাহিদ নিজে। ‌যেখানে দেখা ‌যাচ্ছে ‌যুদ্ধক্ষেত্রে তলোয়ার হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

              

চরিত্র সম্পর্কে বলতে শাহিদ বলেন, ‌'‍যখন আপনি কোনও রাজার চরিত্রে অভিনয় করছেন, তখন আপনার মধ্যে নির্দিষ্ট কিছু ব্যক্তিত্ব থাকার প্র‌‌য়োজন হয়। সেই সময় আপনার মধ্যে পুরুষের ব্যক্তিত্বের প্র‌য়োজন রয়েছে। বিশেষ করে ‌যখন আপনি রাজকীয় পোশাক পরছেন। 

সঞ্জয় স্যার (সঞ্জয় লীলা বনশালি) আমাকে পেশীবহুল চেহারায় দেখতে চেয়েছিলেন, ‌যে কারণে আমাকে কিছুটা ওজন বৃদ্ধি করতে হয়েছিল। তবে সেটা নেহাতই ওজন বৃদ্ধির জন্য নয়, পেশী বানানোর জন্য। কারণ, এক্ষেত্রে আমি একজন ‌যুদ্ধবীরের চরিত্রে অভিনয় করছি। আর রাজপুত্র রাজার একটা অন্যধরণের ব্যক্তিত্ব থাকে।'‍

প্রসঙ্গত, পদ্মবতীতে শাহিদ, দীপিকার লুক প্রকাশ পেয়েছে, এখন অপেক্ষা আলাউদ্দিন খিলজি রূপে রণবীর সিংকে দেখার।   

বিডি প্রতিদিন/২৫ সেপ্টেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর