২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৪০

মডেল রাউধাকে নিয়ে অস্ট্রেলীয় চ্যানেলে প্রামাণ্যচিত্র

অনলাইন ডেস্ক

মডেল রাউধাকে নিয়ে অস্ট্রেলীয় চ্যানেলে প্রামাণ্যচিত্র

ফাইল ছবি

প্রখ্যাত ভোগ ম্যাগাজিনের মডেল রাউধা আতিফের মৃত্যুর ছয় মাস পর তাকে নিয়ে প্রামাণ্যচিত্র নির্মাণ করতে যাচ্ছে 'চ্যানেল নাইন' নামে অস্ট্রেলীয় একটি টেলিভিশন চ্যানেল। রাউধার শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের বিভিন্নজনের সঙ্গে গতকাল সোমবার চ্যানেলের একটি দল কথা বলেন।

জানা যায়, অস্ট্রেলীয় চ্যানেল নাইনের ‘সিক্সটি মিনিট’ নামের একটি অনুষ্ঠানের জন্য রাউধাকে নিয়ে প্রামাণ্যচিত্রটি নির্মাণ করা হচ্ছে। অনুষ্ঠানের প্রডিউসার মিস লওরা স্পারস নিজেই রাজশাহী এসেছেন। সিক্সটি মিনিটের উপস্থাপক মিস্টার পিটার, ক্যামেরাপার্সন মাইক কোল, শব্দ প্রকৌশলী মিস্টার মার্ক এবং তাদের সহযোগী মিস্টার স্টুয়ার্টও লওরা স্পারসের সঙ্গে এসেছেন। 

গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত ওই দলটি ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের বিভিন্ন স্থানের দৃশ্য ধারণ করেন। রাউধার কক্ষের ভেতরে দাঁড়িয়েই ক্যামেরার সামনে মোহাম্মদ আতিফ আবারও দাবি করেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ সময় তারা রাউধা আতিফের বাবা ডা. মোহাম্মদ আতিফ ও রাওদা মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তার বক্তব্যও রেকর্ড করেন।

কলেজ হোস্টেলে রাওদার কক্ষে ক্যামেরার পাশে দাঁড়িয়ে প্রডিউসার মিস লওরা স্পারস বলেন, রাউধা একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল ছিলেন। কিন্তু তার মৃত্যু নিয়ে অনেক রহস্য। বিনোদন জগতের মানুষ তার মৃত্যুর সর্বশেষ খবর জানতে চান। তাদের জন্যই এই প্রামাণ্যচিত্র নির্মাণ হচ্ছে।

উল্লেখ্য, ২০১৬ সালের অক্টোবরে বিখ্যাত ‘ভোগ ইন্ডিয়া’ সাময়িকীর নবম প্রতিষ্ঠা বার্ষিকীর সংখ্যায় এশিয়ার বিভিন্ন দেশের মডেলদের নিয়ে প্রচ্ছদ প্রতিবেদন প্রকাশ করে। ‘বৈচিত্রের সৌন্দর্য উদযাপন’ (সেলিব্রটিং বিউটি ইন ডাইভার্সিটি) শিরোনামের ওই প্রতিবেদনে স্থান পেয়েছিলেন মালদ্বীপের নীলনয়না এই মডেল। উঠতি মডেল হিসেবে মাত্র ২০ বছর বয়সী রাউধার রয়েছে আন্তর্জাতিক খ্যাতি। তবে শখের মডেলিং ছেড়ে পছন্দের ডাক্তারি পড়তে তিনি এসেছিলেন রাজশাহী। গত ২৯ মার্চ রাজশাহীর নওদাপাড়ায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেল থেকে রাউধা আতিফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর