শিরোনাম
২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:১১

৫ বছর পর বিউটি’র নতুন মিউজিক ভিডিও 'পাষাণ বন্ধু'

অনলাইন ডেস্ক

৫ বছর পর বিউটি’র নতুন মিউজিক ভিডিও 'পাষাণ বন্ধু'

৫ বছর পর আসছে ক্লোজআপ ওয়ান তারকা ও লালন কন্যা খ্যাত কন্ঠ শিল্পি নাসরিন অক্তার বিউটি'র ‘পাষাণ বন্ধু’ গানের মিউজিক ভিডিও। 

৭ অক্টোবর নিজের জন্মদিনে 'পাষান বন্ধু' মিউজিক ভিডিওটি প্রকাশ করবেন বিউটি। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নাদিম খান ও রাজ রিপা। ক্যামেরায় ছিলেন সানি খান, সম্পাদনায় রবিন হোসাইন, কালার গ্রেডিং আশিকুজ্জামান অপু, ভিডিও নির্মাণ করেছেন সুমিত্র ঘোষ ইমন। গত ২০,২১ সেপ্টেম্বর টানা দুই দিন গাজীপর একটি শুটিং হাউসে গানের শুটিং শেষ হয়েছে। বর্তমানে গানের এডিটিং এর কাজ চলছে বলে জানান পরিচালক ইমন।

দুই বছরের বিরতির পর গত রোজার ঈদে প্রকাশ হয় জিয়াউদ্দিন আলম ফিচারিং বিউটি’র পঞ্চম একক অ্যালবাম ‘পাষাণ বন্ধু’। অ্যালবামটি প্রকাশ হয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। সেই অ্যালবামের টাইটেল গান ‘পাষান বন্ধু’। গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম, সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। 


 
গানের প্রতিযোগিতা ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ-এর প্রথম আসরে যারা ভালো করেছিলেন, তারা শুরুতেই পেয়েছিলেন তারকা খ্যাতি। লালনের গান গেয়ে তৃতীয় হওয়া বিউটির নাম ছড়িয়ে পড়েছিলো দেশে-বিদেশে। যার পুরো নাম নাসরিন আক্তার বিউটি। 

নতুন গানের গানের মিউজিক ভিডিও প্রসঙ্গে বিউটি বলেন, প্রায় ৫বছর পর আমার নতুন গানের মিউজিক ভিডিও আসছে। মিউজিক ভিডিও প্রকাশ করবো আমার জন্মদিন ৭ অক্টোবর। তার আগের দিন ‘পাষান বন্ধু’ জিসান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

‘মাঝখানে আমি মা হয়েছি। বাচ্চা বড় হওয়ার জন্য অপেক্ষা করছিলাম। বাচ্চার বয়স এখন ২ বছর। এবার পুরোদমে কাজে ফিরেছি। তবে মাঝের সময়ে মঞ্চ ও টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত অংশ নিয়েছেন বলে জানান বিউটি। ‘পাষান বন্ধু’ অ্যালবামের গান গুলো মৌলিক। আমি সব সময়ই ফোক ধাঁচের গান করি। এবারও এর ব্যতিক্রম হয়নি। ‘একটু সময় নিয়ে এই অ্যালবাম করেছি। জিয়াউদ্দিন আলম ভাই অনেক ভালো কথা ও সুর করেছেন সব কয়টি গানের। আমার শ্রোতারা আমার কাছে যে ধরনের গান আশা করেন, আমি চেষ্টা করছি সে ধরনেরই গান করতে। আশা রাখি, কেউ নিরাশ হবেন না।

উল্লেখ্য, এ পর্যন্ত বিউটির তিনটি একক, একটি দ্বৈত ও কিছু মিক্সড অ্যালবাম প্রকাশিত হয়েছে।

বিডিপ্রতিদিন/ ২৬ সেপ্টেম্বর,২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর