Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ১৮:১৩ অনলাইন ভার্সন
আপডেট :
সঞ্জয়ের বায়োপিক নিয়ে উদ্বিগ্ন মান্যতা!
অনলাইন ডেস্ক
সঞ্জয়ের বায়োপিক নিয়ে উদ্বিগ্ন মান্যতা!
সংগৃহীত ছবি

সঞ্জয় দত্ত। বলিউডের শক্তিমান অভিনেতাদের একজন।

তাকে নিয়ে বায়োপিক নির্মাণ করছেন সফল নির্মাতা রাজকুমার হিরানি।  

সিনেমাটিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। এতে নিজেকে সঞ্জয়ের মতো করে ফুটিয়ে তুলতে সব ধরনের চেষ্টাই করে যাচ্ছেন রণবীর। সঞ্জয়রূপে রণবীরকে দেখে ভক্তদের মধ্যেও কৌতূহল তৈরি হয়েছে। সবাই সিনেমাটির মুক্তির জন্য অধির অপেক্ষায় রয়েছে।  

তবে সিনেমাটি নিয়ে খুব উদ্বিগ্ন সঞ্জয়ের স্ত্রী মান্যতা। ছবিতে মূলত নিজের চরিত্রটি নিয়ে চিন্তিত মান্যতা। সিনেমার গল্পে তার চরিত্রটি কতটা গুরুত্বের সঙ্গে তৈরি করা হয়েছে তা তিনি নিশ্চিত নন। আর পরিচালক রাজকুমার হিরানিও বিষয়টি মান্যতাকে জানাননি।

       

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘বিষয়টি নিয়ে নার্ভাস মান্যতা। এজন্য সিনেমা সংশ্লিষ্ট কয়েকজনকে ফোন করেছিলেন তিনি। এ তালিকায় ছিলেন রণবীর কাপুরও। ’ মান্যতার চরিত্রটি রূপায়ন করছেন দিয়া মির্জা।  

কয়েক মাস আগে দিয়া তার চরিত্র প্রসঙ্গে বলেছিলেন, ‘আমি মনে করি মান্যতা একজন আত্মবিশ্বাসী মানুষ। রণবীর কাপুর নিজেকে সঞ্জয় দত্তরূপে রুপান্তর করেছে। আমি মনে করি না, অন্যদেরও এমনটা করার প্রয়োজন আছে। আমি তার (মান্যতা) সঙ্গে বছরের পর বছর কথা বলেছি। আমি মনে করি, তিনি সঞ্জয়ের জীবনের নোঙর। অভিজিৎ ও রাজুর চমৎকার লেখা থেকে মান্যতাকে অনুভব করেছি। ’

২০০৮ সালে সঞ্জয় দত্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মান্যতা। এ সংসারে তাদের যমজ সন্তান রয়েছে। সঞ্জয় দত্ত তার জীবনে সবসময় স্ত্রীর গুরুত্ব উল্লেখ করে থাকেন।

‘দত্ত’ নামে এ সিনেমাটির কাজ প্রায় শেষের দিকে। ২০১৮ সালের মার্চে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটিতে রণবীর কাপুর, দিয়া মির্জা ছাড়াও অভিনয় করছেন সোনম কাপুর, আনুশকা শর্মা, মনীষা কৈরালা প্রমুখ।

বিডিপ্রতিদিন/ ১২ অক্টোবর, ২০১৭/ ই জাহান

আপনার মন্তব্য

up-arrow