১৬ অক্টোবর, ২০১৭ ১৯:১৯

কথা বলতে পারেন না অভিনেতা কাদের খান

অনলাইন ডেস্ক

কথা বলতে পারেন না অভিনেতা কাদের খান

ফাইল ছবি

বলিউড অভিনেতা কাদের খান বেশ কিছুদিন ধরেই ছেলে সরফরাজের সঙ্গে কানাডায় আছেন। সম্প্রতি ভারতীয় মিডিয়া যোগাযোগ করে কাদের খানের সঙ্গে। ছেলে সরফরাজের স্ত্রী শাহিস্তা জানান, বাধর্ক্য জনিত কারণে আজকাল আর ভালো করে কথা বলতে পারেন না কাদের খান। এমনকি তিনি শুধুমাত্র তার ছেলে এবং পুত্রবধূর কথা বুঝতে পারেন। তবে তিনি এখনো সবাইকে চিনতে পারেন।

শাহিস্তা আরও জানিয়েছেন, ভয় পাওয়ার কিছু নেই। উনি এখনো সব সময়ই হাসিখুশি থাকতে ভালোবাসেন। আমার সন্তান সাইমা‚ হামজা আর আমি ওঁকে একটা ছোট বাচ্চার মতোই ট্রিট করি।

কিছুদিন আগে অন্য একটা সাক্ষাৎকারে কাদের খানের ছেলে সরফারাজ জানিয়ে ছিলেন, বাবা আজকাল আর ঠিক মতো হাঁটাচলা করতে পারেন না।আমাদের সাহায্যে উনি কয়েক পা চলেন কিন্তু একটু পরেই বসে পড়েন। উনি ভয় পান উনি পড়ে যাবেন। কয়েকবছর আগে হাঁটুর সার্জারি হয়েছিল কাদের খানের। তারপর থেকেই আর ভালো করে হাঁটতে পারেন না উনি। এই ব্যাপারে কথা বলতে গিয়ে সরফরাজ বলেন, সার্জারি ঠিক মতোই হয়েছিল। কিন্তু বাবা তারপর হাঁটাচলা করতে চাইলো না কিছুতেই। ডাক্তার বারবার বলেছিলো সার্জারির পরের দিন থেকেই হাঁটাচলা করতে হবে। কিন্তু উনি তা করতে রাজি হলেন না। তবে চিন্তার কিছু নেই। উনি আমার স্ত্রী‚ সন্তান আর আমার সঙ্গে ভালোই আছেন।

উল্লেখ্য, কমেডিয়ান‚ চিত্রনাট্য লেখক এবং পরিচালক কাদের ৩০০টির বেশি ছবিতে অভিনয় করেছেন। তবে বেশ কয়েকবছর ধরেই রুপালি পর্দার আড়ালে আছেন তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর