১৬ অক্টোবর, ২০১৭ ১৯:৩৩

কঙ্গনা ব্যঙ্গ করতে কারিনার প্রেমিক হলেন তিনি!

অনলাইন ডেস্ক

কঙ্গনা ব্যঙ্গ করতে কারিনার প্রেমিক হলেন তিনি!

সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের প্রেমিক ছিলেন কামাল আর খান (কেআরকে)। শুধু তাই নয়, দু’জনের মধ্যে নাকি চার বছরের সম্পর্কও ছিল। এবারে এই দাবিটাও করে বসলেন স্বঘোষিত ফিল্ম সমালোচক। 

অবশ্য নিজের বক্তব্য প্রমাণ করার জন্য খুব বেশি তথ্য উপাত্ত নেই তার কাছে। আছে মাত্র একটি ছবি। আর তা প্রয়োগ করেই টুইটারে এই বোমা ফাটিয়েছেন কেআরকে।

অন্যদিকে এই ছবি আপলোড হওয়ার পরই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকেরই প্রশ্ন, এও কী সম্ভব? উত্তর হল না এমনটা সত্যিই সম্ভব নয়। এটা কেআরকে’ও জানেন। মিথ্যে এই টুইটটি আসলে তিনি করেছেন কঙ্গনা রানাউতকে ব্যঙ্গ করে।

হৃতিক-কঙ্গনা নিয়ে বলিউডে জল্পনা তুঙ্গে। বি-টাউনে রীতিমতো দু’টি শিবির তৈরি হয়ে গিয়েছে। নিজের পক্ষ সুনিশ্চিত করতে গিয়েই এভাবে মিথ্যে টুইট করে কঙ্গনার সমালোচনা করতে গিয়েছিলেন কেআরকে। আর তাতেই নেটদুনিয়ায় ফের ঝড় তুলেছেন তিনি।

বলিউডে দু-একটি সিনেমা করেছিলেন বটে কিন্তু বিতর্কের মাধ্যমে খবরের শিরোনামে নিজের স্থান আজও ধরে রেখেছেন কেআরকে। সেলিব্রিটিদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করাই তাঁর লাইমলাইটে থাকার হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে। এবারেও তাই করতে গিয়েছিলেন। কিন্তু তাঁর এই ব্যঙ্গ বেগম কারিনার বোধহয় মোটেও পছন্দ হবে না। তবে কয়েকজন নেটিজেনের বেশ মনে ধরেছে এই ব্যঙ্গ। আবার কয়েকজন স্বঘোষিত ফিল্ম সমালোচককে তুলোধনা করতেও ছাড়েননি।

বিডিপ্রতিদিন/ ১৬ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর