১৭ অক্টোবর, ২০১৭ ০৮:২৫

সজল-শিমুর ভাঙন ও মান অভিমানের গল্প

অনলাইন ডেস্ক

সজল-শিমুর ভাঙন ও মান অভিমানের গল্প

সংগৃহীত ছবি

বাস্তব জীবনে ভালোবেসে বিয়ে করার পরও অনেক সময় আমাদের জীবনে এমন কিছু অতীত এসে সামনে দেয়াল হয়ে দাঁড়ায়, যে দেয়াল ভেদ করে সম্মুখে এগিয়ে যাওয়া সম্ভব হয়ে ওঠে না। তখন ভালোবাসার সংসারে ওঠে ঝড়। আশ্রয় নেয় ছলনার। এই ছলনার মাঝেই তখন সুখ খুঁজে নেয়ার চেষ্টা করেন অনেকে। তাই অনেক না পাওয়া আর ছলনার মধ্যেই জীবনযাপন করতে হয়। অনেক সময় এ জন্য ভাঙনের মুখে পড়ে সম্পর্ক। এই ভাঙন ও মান অভিমানের গল্প নিয়ে এগিয়েছে নাটক ‘ভালোবেসে ভালোবাসার গল্প’।

নাটকটিতে অভিনয় করেছেন টিভি নাটকের জনপ্রিয় দুই তারকা আবদুন নুর সজল ও সুমাইয়া শিমু। এর আগেও অনেক নাটকেই তাদের  একসঙ্গে জুটি হয়ে অভিনয় করতে দেখা গেছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি উত্তরায় একটি খণ্ড নাটকের শুটিং শেষ করলেন তারা। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম। 

এতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘আমি আর সুমাইয়া শিমু একসঙ্গে অনেক নাটকে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনে আবারও এ নাটকে অভিনয় করলাম। দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।’ 

নাটকটিতে আরও অভিনয় করেছেন লীনা আহমেদ, সাদ্দাম আবদুর রহমানসহ আরও অনেকে। শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বিডিপ্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর