১৭ অক্টোবর, ২০১৭ ২০:০২

'চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭' এর লড়াইয়ে পুলিশ সদস্য কৌশিক

অনলাইন ডেস্ক

'চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭' এর লড়াইয়ে পুলিশ সদস্য কৌশিক

‘চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭' প্রতিযোগিতায় অংশ নিয়েছেন কৌশিক তালুকদার নামের বাংলাদেশ পুলিশের এক সদস্য। তিনি সাব-ইন্সপেক্টর হিসেবে মৌলভীবাজারে কর্মরত। আজ মঙ্গলবার রাতেই প্রচারিত হবে কৌশিকের পারফরমেন্স। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অনলাইন পোর্টাল ডিএমপি নিউজের খবরে বলা হয়, আজ মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আই-এ ‘চ্যানেল আই সেরা কণ্ঠ-২০১৭’ এর পর্বে প্রচারিত হবে কৌশিকের পারফরমেন্স। ৪৫ হাজার প্রতিযোগীর মধ্যে বর্তমানে কৌশিক প্রথম চল্লিশে স্থান করে নিয়েছে। এবারের লড়াই পরবর্তী ক্যাম্প রাউন্ডে যাওয়ার। এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন কৌশিক।

আজকের পর্বে কৌশিকের গান ভাল লাগলে তাকে পরবর্তী ক্যাম্প রাউন্ডে নিয়ে যেতে SMS করতে হবে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে SK Koushik লিখে পাঠিয়ে দিতে হবে 6969 নম্বরে! SMS এ ভোট দেয়া যাবে ১৯ অক্টোবর বিকেল ০৫টা পর্যন্ত।  

খবরে আরও বলা হয়, ১৩ বছর বয়সে বাংলাদেশ শিশু একাডেমীর মাধ্যমে কৌশিকের সংগীতের হাতেখড়ি। পরবর্তীতে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মাধ্যমে শাস্ত্রীয় সংগীতে তালিম গ্রহণ করেন তিনি। সিলেট এম সি কলেজ থেকে ইংরেজি সাহিত্য নিয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করে কৌশিক। কলেজে পড়ার সময়ই ২০০৬ ও ২০০৭ সালে আধুনিক, নজরুল সংগীত, দেশাত্মবোধক, লোকসংগীত ও রবীন্দ্র সঙ্গীতে বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান লাভ করে  সে।  


বিডি-প্রতিদিন/১৭ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর